মিডিয়ার উর্ধ্বতন কর্মকর্তাদের ডেকে থ্রেট দেয়া হয়েছে : খালেদা জিয়া

বেসরকারি টেলিভিশন চ্যানেলগুলোর ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে সরকারের প্রভাশালী মন্ত্রীদের বৈঠকে গভীর উদ্বেগ জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। গণমাধ্যমে যাতে আন্দোলনের প্রকৃত তথ্য না আসে, সেজন্য ভদ্রভাবে থ্রেট দেয়া হয়েছে বলেও অভিযোগ করেন তিনি।

বৃহস্পতিবার সন্ধ্যার দিকে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের এ কথা উদ্বেগের কথা জানান তার উপদেষ্টা ও সাংবাদিক শওকত মাহমুদ।

শওকত মাহমুদ বলেন, অতীতে কখনও মিডিয়ার এত ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে মন্ত্রীদের এমন বৈঠক হয়নি। এতে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া গভীর উদ্বেগ প্রকাশ করেছেন।

অবরোধ কর্মসূচি প্রসঙ্গে শওকত মাহমুদ বলেন, বিজয় অর্জিত না হওয়া পর্যন্ত অবরোধ চলবে বলে জানিয়েছেন খালেদা জিয়া। তবে সংলাপের পরিবেশ সৃষ্টি হলে অবরোধ তুলে নেয়ার বিষয়টি ভেবে দেখার কথা বলেছেন তিনি।

তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া গত ৪৮ ঘণ্টার হরতাল পালন করায় দেশবাসীকে ধন্যবাদ জানিয়েছেন।

অবরোধ প্রত্যাহার করলে সরকার সংলাপে বসবে এমন আভাষ পাওয়া যাচ্ছে সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, সম্প্রতি সংবাদ সম্মেলনে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া সরকারের প্রতি আহবান জানিয়ে বলেছেন, সরকারকে সংলাপের জন্য আগে উপযুক্ত পরিবেশ তৈরি করতে হবে।

উল্লেখ্য, বৃহস্পতিবার তথ্য মন্ত্রণালয়ে অবরোধ-হরতালের নাশকতা সহায়ক সংবাদ প্রচার বন্ধে বেসরকারি টেলিভিশন চ্যানেলগুলোর প্রধানদের সঙ্গে বৈঠক করেছে সরকার। বৈঠকে নাশকতা সহায়ক সংবাদ প্রচার না করে সরকারকে সহায়তা করবে বলে মত দিয়েছেন চ্যানেলগুলোর প্রধানরা।



মন্তব্য চালু নেই