মিঠাপুুকুরে গাড়ি পোড়ানো ও হত্যা মামলার ঘটনায় গুলিবিদ্ধসহ দুইজনকে আটক করেছে পুলিশ

মিঠাপুুকুরে গাড়ি পোড়ানো ও হত্যা মামলার ঘটনায় গুলিবিদ্ধসহ দুইজনকে আটক করেছে পুলিশ। সোমবার ভোররাতে ইসলামপুর আমবাড়ী গ্রাম থেকে তাদের আটক করা হয়। গুলিবিদ্ধ মিন্টু মিয়া বর্তমান রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ পাহারায় চিকিৎসাধীন রয়েছে।

মামলার বাদী এসআই আব্দুর রাজ্জাক জানান, উপজেলার পায়রাবন্দ ইউনিয়নের ইসলামপুর আমবাড়ী গ্রামে অভিযান চালিয়ে প্রথমে শফিকুল (৩৬) নামে এক যুবককে আটক করা হয় এবং একই গ্রামের বুলু মিয়ার ছেলে মিন্টুকে (২৮) আটকের চেষ্টা করলে মিন্টু পাল্টা আক্রমনের চেষ্টা করে। পুলিশ আত্মরক্ষার জন্য মিন্টুর কোমরে গুলি করে। পরে তাকে গুলিবিদ্ধ অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হয়।

এ বিষয়ে মিঠাপুকুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম গুলিবিদ্ধর কথা স্বীকার করে বলেন মিন্টু জামায়াত-শিবিরের কর্মী এবং এ মামলার সন্দেহভাজন আসামী।

উল্লেখ্য, গত মঙ্গলবার রাতে রংপুরের মিঠাপুকুরে ঢাকা-রংপুর মহাসড়কের জায়গীর বাতাসন ফতেপুর এলাকায় জামায়াত-শিবিরের পেট্রোল বোমা হামলায় বাসে থাকা শিশুসহ চারজন অগ্নিদগ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায়। চিকিৎসাধীন থাকা অবস্থায় তছিরন নেছা (৫০) নামের আরও একজনের মৃত্যু হয়।

এ ঘটানায় মিঠাপুকুর থানায় জামায়াত-শিবিরের ৮৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও শতাধিক জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে।



মন্তব্য চালু নেই