মিঠাপুকুর (রংপুর) এর কিছু খবর

মিঠাপুকুর প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে ওসির মতবিনিময়

রংপুরের মিঠাপুকুর প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছেন নবাগত ওসি হুমায়ুন কবীর। বৃহস্পতিবার বিকালে থানা ভবনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় নবাগত মিঠাপুকুর থানা অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবীর সাম্প্রতিক নানা ঘটনা বিষয়ে ও বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনের মাধ্যমে মিঠাপুকুরের আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন মিঠাপুকুর প্রেসক্লাবের সভাপতি হাশেম মন্ডল, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক বিপ¬ব রহমান, কোষাধক্ষ্য হাবিবুর রহমান সোনা, কার্যকরী সদস্য হাফিজুর রহমান মাানিক, মনিরুজ্জামান বিজয়, হোসাইন সবুজ আহম্মেদ, রেজাউল করিম লাবলু, শামীম আখতার, নজরুল ইসলাম রাজু, শাহীন মন্ডল, বরি খন্দকার, বাবলুর রহমান বারী প্রমুখ।

এসময় মিঠাপুকুর থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম সঞ্চালকের দায়িত্ব পালন করেন।

 

 

মিঠাপুকুরে জামায়াত-শিবিরের ৮ নেতাকর্মী গ্রেফতার
রংপুরের মিঠাপুকুরে চলন্ত বাসে পেট্রোল বোমা হামলার ঘটনায় বুধবার থেকে আজ বৃহস্পতিবার দুপুর পর্যন্ত আরো ৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ নিয়ে বাসে পেট্রোলবোমা হামলার ঘটনায় মোট ২৯ জনকে গ্রেফতার করা হল। উপজেলার জায়গীর বাতাসন ফতেপুরে বাসে বোমা হামলার ঘটনাস্থলের অদূরে একটি ইটভাটা থেকে তাদের গ্রেফতরা করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- জামায়াত কর্মী নুরুজ্জামান (৩৮), সহিদুল (৩৪), হাফিজুর (৪০), এমদাদুল (৪২), আনছার (৩৫), শিবিরকর্মী রিপুল (২২), মনারুল (২৩) ও মমিনুর (২২)। এদের সবার বাড়ি ঘটনাস্থল ফতেহপুর ও পাশের গ্রাম নিশ্চিন্তপুরে।

মিঠাপুকুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম জানান, আগে গ্রেফতারকৃতদের দেয়া তথ্যের ভিত্তিতে আত্মগোপনে থাকা এই আটজনকে গ্রেফতার করা হয়। এরা সবাই জামায়াত-শিবিরের নেতাকর্মী।

উল্লেখ্য, গত ১৩ জানুয়ারী দিবাগত রাতে রংপুরের মিঠাপুকুরে ঢাকা-রংপুর মহাসড়কের জায়গীর বাতাসন ফতেপুর এলাকায় জামায়াত-শিবিরের পেট্রোল বোমা হামলায় বাসে থাকা শিশুসহ চারজন অগ্নিদগ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায়। চিকিৎসাধীন থাকা অবস্থায় আরও দুইজনের মৃত্যু হয়।

পুলিশের দাবি, এ ঘটনায় জামায়াত-শিবির জড়িত। এরই মধ্যে সন্দেহভাজন হিসেবে গ্রেফতার হওয়া জামায়াত-শিবিরের নেতাকর্মীরা ঘটনায় নিজেদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন।



মন্তব্য চালু নেই