মিঠাপুকুরে বাসে পেট্রোল বোমা হামলার ঘটনায় কোচিং পরিচালক গ্রেফতার

রংপুরের মিঠাপুকুরে চলন্ত বাসে পেট্রোল বোমা হামলার ঘটনায় রাডার কোচিং পরিচালক হাফিজুর রহমানকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ জানায়, হাফিজুর রহমান ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। এ নিয়ে ওই মামলায় গ্রেফতারের সংখ্যা দাঁড়ালো ৪১ জন।

মিঠাপুকুর থানার ওসি হুমায়ুন কবীর সোমবার সাংবাদিকদের জানান, বাসে পেট্রোল বোমা নিক্ষেপের ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে উপজেলার গড়ের মাথা থেকে হাফিজুর রহমানকে গ্রেফতার করে। সে মিঠাপুকুর উপজেলা শিবিরের সাবেক সভাপতি এবং দৈনিক সংগ্রাম ও রংপুরের স্থানীয় একটি পুরনো দৈনিকের মিঠাপুকুর প্রতিনিধি।

গ্রেফতারের পর ম্যাজিস্ট্রেট আদালতে হাফিজুর রহামান ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে বাসে পেট্রোল বোমা হামলার ঘটনায় জড়িত থাকার কথা জানান। পেট্রোল বোমা হামলার ঘটনায় আরো কারা কারা জড়িত ছিল তাদের নামও জানিয়েছেন। তদন্তের স্বার্থে তাদের নাম প্রকাশ করা যাচ্ছে না।

উল্লেখ্য, গত ১৩ জানুয়ারী দিবাগত রাতে রংপুরের মিঠাপুকুরে ঢাকা-রংপুর মহাসড়কের জায়গীর বাতাসন ফতেপুর এলাকায় জামায়াত-শিবিরের পেট্রোল বোমা হামলায় বাসে থাকা শিশুসহ চারজন অগ্নিদগ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায়। পরে চিকিৎসাধীন থাকা অবস্থায় আরও দুইজনের মৃত্যু হয়।



মন্তব্য চালু নেই