মিঠাপুকুরে অস্ত্রাঘাতে আহত ধর্ষনচেষ্টাকারী

রংপুরের মিঠাপুকুরে ধর্ষনের চেষ্টাকালে ধারালো অস্ত্রের আঘাতের শিকার হয়েছে ধর্ষনচেষ্টাকারী আনিছুর রহমান। আহত অবস্থায় সে বর্তমান স্থানীয়ভাবে চিকিৎসাধিন রয়েছে বলে খবর পাওয়া গেছে। ঘটনার এক সপ্তাহেও থানায় মামলা রেকর্ড হয়নি বলে বাদিনী জানিয়েছেন। উপজেলার পায়রাবন্দ আঠারোকাটা গ্রামে এ ঘটনাটি ঘটে।

অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানাগেছে, ওই গ্রামের আজিমুদ্দিনের বিবাহিত পুত্র আনিছুর রহমান (৩০) প্রতিবেশী প্রতিবন্ধী বিটুলের স্ত্রীর সাথে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে তোলার জন্য নানা প্রলোভন দেখিয়ে আসছিল।

এদিকে ২৩ মার্চ রাত সাড়ে ১০ টার দিকে রিক্সাভেন চালক বিটুল বাড়িতে না থাকার সুযোগে আনিছুর ওই বাড়িতে অসৎ উদ্যেশ্যে ঘরে প্রবেশ করে। এসময় ধর্ষনের চেষ্টাকালে ধারালো অস্ত্রের আঘাতের শিকার হয় আনিছুর। রক্তাক্ত অবস্থায় সেখান থেকে পালিয়ে যেতে সক্ষম হয় সে। বর্তমানে গোপনে স্থানীয় ভাবে আনিছুর চিকিৎসাধিন রয়েছে বলে সূত্রমতে জানা যায়। আনিছুরের পরিবার ঘটনাটি রাতারাতি ধামাচাপা দেয়ার চেষ্টায় ব্যর্থ হয়।

এদিকে এ ঘটনায় বিটুলের স্ত্রী থানায় একটি অভিযোগ দায়ের করলেও এখন পর্যন্ত মামলা রেকর্ড হয়নি বলে জানাযায়। এ ঘটনায় আজ রবিবার সরেজমিনে গিয়ে বিভিন্ন জনের সাথে কথা বলে জানাযায় বিষয়টি ধু¤্রজালের সৃষ্টি হয়েছে। মিঠাপুকুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম জানান, বিষয়টি তদন্তাধিন রয়েছে।



মন্তব্য চালু নেই