মা হতে চান কারিনা

কাপুর কন্যা কারিনা কমিয়ে দিয়েছেন বলিউডি ব্যস্ততা। কারণ আর কিছুই নয়, পারিবারিক আবহে সময় কাটাতে চাইছেন তিনি। শুধু তাই নয়, ছেলে মেয়ে নিয়ে দেশে বিদেশে ঘুরে বেড়ানোর স্বপ্ন দেখছেন ইতোমধ্যে। তবে কি কোন সুসংবাদ গোপন করছেন তিনি? মাতৃত্বের স্বাদ পেতে উৎসুক ৩৪ বছর বয়সী অভিনেত্রী কারিনা কাপুর। সম্প্রতি ফেমিনা ম্যাগাজিনের এক একান্ত সাক্ষাৎকারে তেমনই আভাস দিলেন। বিয়ের দুই বছর পার হয়ে গেছে, এখনই মা হওয়ার সঠিক সময় বলে মনে করছেন তিনি।
কারিনাস্বামী সাইফ আলী খানের আগের সংসারের ২ ছেলে মেয়ের বাবা। ছেলে ইবরাহিম ও মেয়ে সারা থাকে প্রাক্তন স্ত্রী অমৃতার সঙ্গেই। দিদি কারিশমার সন্তান সামেরা ও কিয়ানকে দেখে মা হওয়ার স্বাধ হয়েছে কারিনারও। আর সে কথাই প্রকাশ করলেন সাক্ষাৎকারে। ‘আমি আর সাঈফ সন্তানদের নিয়ে বিশ্ব দেখতে চাই। আমার যখন ৭০ বছর বয়স হবে, একই টেবিলে পরিবারের সকলের সঙ্গে বসে খেতে চাই। ব্যক্তিগত ও পেশাগত দিকে এখন পর্যন্ত যা পেয়েছি, আমি স্রষ্টার কাছে কৃতজ্ঞ।’- বলেন নবাব কূলবধুঁ কারিনা।
তবে কি অচিরেই তৃতীয় বারের মত বাবা হচ্ছেন নবাব পুত্র সাঈফ? এ বিষয়ে নো কমেন্টস বলে দিয়েছেন ৪৪ বছর বয়সী এ বলিউড অভিনেতা। অবশ্য পূর্ববর্তী সক্ষাৎকারে সাইফ জোর গলায় বলেছেন, কারিনার মাতৃত্বের খবর চাপা থাকবে না।



মন্তব্য চালু নেই