মাশরাফি থাকলে আমরা অনেক সাহস পাই: নাফিসা কামাল

বাংলাদেশ প্রিমিয়ার লীগ বিপিএল এর তৃতীয় আসরের অভিষিক্ত দল ও চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের দল ও জার্সি উন্মোচন অনুষ্ঠান হয়ে গেছে ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে। বাংলাদেশের কিংবদন্তি গুনী শিল্পী মমতাজ এর গান দিয়ে অনুষ্ঠান শুরু হয়। এরপর একে একে বক্তৃতা দেন কুমিল্লা ভিক্টরিয়ান্সের কর্মকর্তারা।

অনুষ্ঠানের মূল পর্ব শুরু হয় দলটির চেয়ারপার্সন নাফিসা কামালের ক্যাপ্টেন মাশরাফি বিন মর্তুজা ও ম্যানেজার খালেদ মাসুদ পাইলটকে মঞ্চে ডেকে নেয়ার মাধ্যমে। এরপরই জার্সি উন্মোচন করে কুমিল্লার খেলোয়ারদের পরিচয় করিয়ে দেওয়া হয়।

ক্যাপ্টেন মাশরাফির স্লোগান উপরে আল্লা, নিচে কুমিল্লা, মজা করে বক্তব্য শুরু করেন দলটির চেয়ারম্যান নাফিসা কামাল, ‘মাশরাফি থাকলে আমরা অনেক সাহস পাই। ধন্যবাদ সবাইকে সবার প্রচেষ্টাতে আমরা প্রথমবার শিরোপা জিততে পেরেছি। আশা করি এবারো সেই ধারা অব্যহত রাখতে পারবো।’

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের প্রধান উপদেষ্টা আহম মুস্তফা কামাল তার বক্তব্যে বলে, ‘আমি সবার অনুপ্রেরণা পেয়েছি, তাই এভাবে কাজ করে যেতে পেরেছি। আমাদের কারো পরিশ্রম বৃথা যায়নি। বাংলাদেশ এখন ক্রিকেটেবিশ্বে বড় দল হয়ে উঠছে। কুমিল্লা ভিক্টোরিয়ান্স বাংলাদেশের সকল মানুষের দল হোক এটাই আমার প্রত্যাশা। আমরা আমাদের কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে চাই।

এছাড়া আইসিটি প্রতিমন্ত্রী বলেন, “ কুমিল্লা ভিক্টোরিয়ান্স এর জয় হবে, ক্রিকেটের জয় হবে।’-বিডি ক্রিকটিম



মন্তব্য চালু নেই