মান্না দেশের শত্রু : মায়া

নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদর রহমান মান্নাকে দেশের শত্রু উল্লেখ্য করে, অচিরেই তাকে আইনের কাঠগড়ায় দাড় করানো হবে বলে জানিয়েছেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

আজ মঙ্গলবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভেনিউতে বঙ্গবন্ধু স্টেডিয়ামের সামনে সম্মিলিত আওয়ামী সমর্থক জোট আয়োজিত হরতাল বিরোধী এক মানববন্ধনে তিনি এ কথা বলেন।

মায়া বলেন, মান্না-কামাল হোসেন, বিএনপি-জামায়েত একই সূত্রে গাথা। এরা দেশ ও গনতন্ত্রের শত্রু। এরা দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। এতদিন ছাত্র সমাজকে প্রতিপক্ষ করেছে এখন ছাত্রদেরকে হত্যা করতে চাইছে। এদেরকে আর ছাড় দেওয়া হবেনা। গ্রেফতার করে অবিলম্বেই এই ষড়যন্ত্রকারীদের আইনের হাতে সোপর্দ করা হবে বলেও জানান মন্ত্রী।

মায়া বলেন, এই ষড়যন্ত্র কারীদের হাত থেকে দেশকে ও দেশের গনতন্ত্রকে রক্ষা করতে হবে।

তিনি আরো বলেন, খালেদা জিয়া ক্ষমতায় এলে ঘরে ঘরে বোমা তৈরির কারখানা তৈরি হবে। বাংলাদেশে জঙ্গীবাদের রাজত্ব কায়েম হবে। বাংলাদেশে পাকিস্তানের পতাকা উরবে খালেদার নেতৃত্বে। দেশের মানুষ রুখে দাঁড়িয়েছে তাদের এই হত্যা ষড়যন্ত্রের বিরুদ্ধে। বাংলার মাটিতে তাদের আর ঠাই হবেনা বলেও হুশিয়ারি দেন তিনি।

সংগঠনের সভাপতি ও নগর আওয়ামী লীগের প্রচার সম্পাদক আব্দুল হক সবুজের সভাপতিত্বে এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিনিয়র সহ-সভাপতি ফয়েজ উদ্দিন মিয়া, ঢাকা-৭ আসনের সাংসদ হাজী সেলিম, চলচিত্র ব্যাক্তত্ব মিঝু আহমেদ, নগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শহিদুল ইসলাম সহ প্রমুখ।



মন্তব্য চালু নেই