মাদক খাইয়ে যুবককে সারারাত ধর্ষন করেছে এক নারী

চারিদিকে যখন নারী নির্যাতন, নারী অত্যাচারের ঘটনায় সকলে বিপর্যস্ত তখন বিপন্ন পুরুষের জীবনও। দক্ষিণ আফ্রিকায় এক নারীর অত্যাচারের শিকার হলেন এক যুবক। জানা গেছে, ওই যুবককে মাদক খাইয়ে তাকে সারারাত ধরে ধর্ষণ করেছে এক নারী। দক্ষিণ আফ্রিকার লিম্পোপো রাজ্যের বোলোবেডু এলাকার ঘটনা৷ অভিযুক্ত নারীকে বৃহস্পতিবার আদালতে পেশ করা হলে সে জামিন পেয়ে যায়। ওই মামলার আগামী শুনানি হলে ৯ ফেব্রুয়ারি।

পুলিশের প্রাথমিক তদন্তে জানা গেছে, নারীর নির্যাতিত যুবককের পানীয়ে মাদক মিশিয়ে তাকে খাওয়ায়। এরপর যুবক আচ্ছন্ন হয়ে পড়লে নারী তাকে ধর্ষণ করে, জানা গেছে, গত মঙ্গলবার যুবক যখন নারীর বাড়ির পাশ দিয়ে যাচ্ছিল তখন কোনও জরুরী কাজের কথা বলে যুবককে বাড়িতে আসতে বলে। এরপর যুবক বাড়িতে এলে নারীর দরজায় তালা লাগিয়ে দেয়। ফের তাকে মাদক খাইয়ে অজ্ঞান করে সারারাত তার উপর অত্যাচার চালায়।

পুলিশ জানিয়েছে, নির্যাতিতের যৌনাঙ্গে গভীর ক্ষতের সৃষ্টি হয়েছে। ঘটনার পরদিন সকালে যুবকের শারীরিক অবস্থা খারাপ হলে তাকে বাড়ির বাইরে বের করে দেয়। স্থানীয় লোকেরা যুবককে কোনও মতে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তার প্রাথমিক চিকিৎসা করে তাকে বাড়ি পাঠিয়ে দেয়। নির্যাতিত যুবক আপাতত বাড়িতেই রয়েছে তবে তার অবস্থা গুরুতর। যুবকের অভিযোগের ভিত্তিতে নারীরর বিরুদ্ধে মামলা দায়ের করে তাকে গ্রেপ্তার করে পুলিশ। তবে তাকে আদালতে পেশ করা হলে নারী জামিন পেয়ে যায়। এই মামলার পরবর্তী শুনানি আগামী ৯ ফেব্রুযায়ী পর্যন্ত স্থগিত করা হয়েছে।



মন্তব্য চালু নেই