ঝালকাঠির বিশ্বরোড ও নতুন কলেজ এলাকায়

মাদকাসক্ত দুই যুবকের মধ্যে কোপাকুপিতে আহত-২

ঝালকাঠি শহরের বিশ্বরোড ও নতুন কলেজ এলাকায় মাদকাসক্ত দুই যুবকের মধ্যে ধাড়ালো অস্ত্র দিয়ে কোপাকুপির ঘটনায় দুজনই আহত হয়েছে। নতুন কলেজের সম্মুখে সংঘর্ষকালে পুলিশ ঘটনাস্থালে পৌছলেও তাদের সামনে দিয়ে অপেক্ষাকৃত কমআহত সুমন শরীফ (৩৭) মটোর সাইকেলযোগে পালিয়ে যায়।

তবে পশ্চিম চাঁদকাঠি এলাকার গুরুতর আহত যুবক সন্তুু (৩৫) কে উদ্ধার করে প্রথমে ঝালকাঠি ও সেখান থেকে দ্রুতো বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করা হয়েছে। খবর পেয়ে ঝালকাঠি থানার ওসি শিলমনি চাকমা সহ পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে একটি ধাড়ালো মারদা উদ্ধার করলেও কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

প্রত্যক্ষদর্শীরা ও আহত সন্তুু জানায়, একই এলাকার বাসিন্ধা হিসাবে তার সাথে হামলাকারী শরীফ সুমনের ভালো সম্পর্ক ছিল। জনৈক খোকন মামার সাথে টাকা নিয়ে শরীফ সুমনের হাতাহাতির ঘটনা ঘটলে সন্তুু খোকনের পক্ষ নিয়ে সুমনকে থামাতে যায়। এতে ক্ষিপ্ত হয়ে শরীফ সুমন ধাড়ালো রামদা দিয়ে সন্তুুর মাথা সহ শরীরের বিভিন্ন স্থানে কোপালে সে পাল্টা চাকু দিয়ে শরীফ সুমন কে কোপায়।

এ সময় পুরো নতুন কলেজ এলাকায় আতংক ছড়িয়ে পড়লে কয়েকজন পথচারী বিশ্বরোড মোড়ে দায়িত্বরত পুলিশকে খবর দিলে তারা ঘটনাস্থলে আসলেও তাদের সম্মুখ থেকে আহত সুমন শরীফ মটোরসাইকেল চালিয়ে সটকে পড়ে।



মন্তব্য চালু নেই