মাত্র ২০ টাকার একটি বলের জন্য মায়ের হাত কেটে বিচ্ছিন্ন করল পাষণ্ড পুত্র

মাত্র ২০ টাকার একটি বলের জন্য সৎ মায়ের হাতের কব্জি কেটে বিচ্ছিন্ন করে দিয়েছে এক পাষণ্ড ছেলে। এ ঘটনায় মাসুদ নামের সেই পাষন্ডকে আদালত গত বৃহস্পতিবার কারাগারে পাঠিয়েছে।

ঝালকাঠির বাসন্ডা ইউনিয়নের পরমহল গ্রামে এ ঘটনাটি ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভিকটিমের নিজের ছেলে রিপন মৃধা তার সৎ ভাই মাসুদ ও তার স্ত্রী লাকী বেগমের বিরুদ্ধে সদর থানায় মামলা দায়ের করলে বৃহস্পতিবার তাকে জেল হাজতে পাঠায় আদালত।

মামলা সূত্রে জানাগেছে, গত ২৫ ফেব্রয়ারি বাড়ির শিশু সাইফুলের একটি ২০ টাকা দামের বল হারিয়ে যায়। আর তা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায় মাসুদ ও তার স্ত্রী লাকি ক্ষিপ্ত হয়ে সৎ মা মিনারা বেগম ও সৎ বোন নবম শ্রেণির ছাত্রী রাবেয়াকে কুপিয়ে যখম করে।

এতে সৎ মা মিনারা বেগমের ডান হাতটি শরীর থেকে আলাদা হয়ে যায়। এসময় সৎ বোন রাবেয়ারও হাতের তিনটি আঙুল কেটে হাত থেকে পড়ে যায়। তবে সৎ ছেলে মাসুদ দীর্ঘদিন পলাতক থাকার পর বৃহস্পতিবার ঝালকাঠি আদালতে সেচ্ছায় আত্মসমর্পন করলে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।

এদিকে আলোচিত এ মামলার তদন্তে ঘটনাস্থল পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার এমএম মাহমুদ হাসান (পিপিএম-সেবা)। পরিদর্শন শেষে অতিরিক্ত পুলিশ সুপার এমএম মাহমুদ হাসান জানান, আসামী মাসুদের বিরুদ্ধে এলাকায় বহু অপকর্মের তথ্য পাওয়া গেছে।

তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে। অপরদিকে স্থানীয়রা জানায়, মাসুদ এলাকায় মাদক ব্যবসা ,চুরি, ডাকাতিসহ বহু অপকর্মের সাথে জড়িত। তাকে এলাকার এক প্রভাবশালী আ,লীগ নেতা ও জনপ্রতিনিধি শেল্টার দেয়ায় বেপরোয়া হয়ে ওঠে।



মন্তব্য চালু নেই