মাঝ আকাশ থেকে হাসপাতালের ছাদে এসে পড়লো মৃতদেহ

মাঝ আকাশ থেকে নীচে ছুড়ে ফেলে দেওয়া হল এক ব্যক্তিকে! বুধবার ঘটনাটি ঘটেছে মেক্সিকোয়। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, স্থানীয় সময় সকাল সাড়ে ৭টা নাগাদ উত্তর মেক্সিকোর সিনালোয়ার একটি হাসপাতালের ছাদে এসে পড়ে এক ব্যক্তির দেহ।

সিনালোয়ার এল ডোরাডো শহরে অবস্থিত আইএমএসএস হাসপাতালের খুব কাছ দিয়েই উড়ে যাচ্ছিল বিমানটি। হঠাৎই বিমান থেকে নীচে ছুড়ে ফেলা হয় ওই ব্যক্তিকে।

বিমান থেকে ওই ব্যক্তিকে জীবিত অবস্থায় ছুড়ে ফেলা হয়েছিল কি না তা নিয়ে অবশ্য কোনও মন্তব্য করতে চাননি স্থানীয় স্বাস্থ্য কর্মকর্তারা। সংবাদ সংস্থাকে তারা জানান, ওই ব্যক্তির দেহে গভীর আঘাতের চিহ্ন ছিল।

তবে সিনালোয়ার ডেপুটি অ্যাটর্নি জেনারেল জেসাস রোবলস জানান, শহর থেকে ৬০ কিলোমিটার দূরে দক্ষিণ কলিকানের কাছে আরও দু’টি দেহ উদ্ধার করা হয়েছে। ওই দেহ দু’টিও একই বিমান থেকেই নীচে ফেলা হয়েছে বলে পুলিশের অনুমান।

মেক্সিকোর সিনালোয়ার এই শহর মাদক পাচারকারীদের মুক্তাঞ্চল বলে পরিচিত। কিছু দিন আগেই চাপো গুজম্যান নামের এক কুখ্যাত ড্রাগ মাফিয়াকে গ্রেফতার করেছিল পুলিশ। তারপর থেকেই এই অঞ্চলের আইন ব্যবস্থা হোঁচট খেয়েছিল। তবে এ দিনের ঘটনার সঙ্গে চাপো গুজম্যানের গ্রেফতারির কোনও সম্পর্ক আছে কি না তা খতিয়ে দেখছে পুলিশ।



মন্তব্য চালু নেই