মাজারে ২ দিন আটকে রেখে গৃহবধূকে গণধর্ষণ

শহর আলী পাগলার মাজারে ওরস মোবারকে যোগদান করতে আসা এক গৃহবধূকে (৪৪) গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। মুন্সীগঞ্জ সদরের গজারিয়াকান্দি গ্রামের শহর আলী পাগলার মাজারে দুই দিন আটক রেধে গণধর্ষণ করা ওই গৃহবধূকে বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টার দিকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে গ্রামবাসী মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করেছে।

জানা গেছে, গত মঙ্গলবার রাতে ওরস পালন করতে শরীয়তপুরের সুরেশ্বর কালিখোলা গ্রাম থেকে মুন্সীগঞ্জের গজারিয়াকান্দি গ্রামের শহর আলীর পাগলার মাজারে আসেন ওই গৃহবধূ।

এসময় দুই ছেলে তার সঙ্গে ছিলেন। ওরস মোবারকের রাতে অনেকের মোবাইল চুরি হয়। এ সময় মোবাইল চুরির অভিযোগে মাজার কর্তৃপক্ষ গৃহবধূ ও তার দুই সন্তানকে অভিযুক্ত করে একটি ঘরে আটকে রেখে মারধর করে। পরে বখাটে মিজান কানাসহ তিন বখাটে গৃহবধূকে ধর্ষণ করে ঘরের মধ্যে ফেলে রাখে।

ওই গৃহবধূ জানান, গ্রামবাসী তাকে উদ্ধার করলেও এখনও তার দুই সন্তানকে আটক করে রাখা হয়েছে। সাইদুর রহমান নামে ওই গ্রামের এক বাসিন্দা জানান, খবর পেয়ে গ্রামবাসী ঘটনাস্থলে গিয়ে আহত অবস্থায় গৃহবধূকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের ফকির জানান, খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য চালু নেই