মল বৃষ্টিতে জন্মদিনের অনুষ্ঠান পণ্ড !

১৬ বছর বয়সী এক মেয়ের জন্মদিনের অনুষ্ঠান পণ্ড হয়ে গেলো এক অদ্ভুত কারণে। ঘটনাটি গত রোববার নিউইয়র্কের লেভিট্টন শহরে ঘটে।

জ্যাসিন্ডা নামের ঐ কিশোরীর জন্মদিনের অনুষ্ঠানে প্রায় জনা চল্লিশেক মানুষ অংশ নেয়। কিন্তু কিশোরীর নাম ঘোষণা করার আগেই শুরু হয়ে যায় বৃষ্টি।

কিন্তু অচিরেই অনুষ্ঠানে আগত অতিথিরা উপলব্ধি করেন যে, আকাশ থেকে পড়া পদার্থ সমূহ আসলে বৃষ্টি নয়। আসলে ওগুলো ছিল মানুষের মল।

জ্যাসিন্ডার বিপিতা জো ক্যামব্রে স্থানীয় সংবাদ মাধ্যম ফক্স ২৯-কে বলেন, বাইরে কোথাও থেকে নয়, আকাশ থেকে একগুচ্ছ মল তার বাড়ির জমির উপর এসে পড়ে।

তিনি বলেন, ‘এগুলো আমার মেয়ের আসনের উপর এসেই পড়লো। ঈশ্বরকে ধন্যবাদ। আমরা শুধু কেকটিকে বাঁচাতে পেরেছিলাম। আমরা কেকটিকে ভেতরে নিয়ে গিয়েছিলাম। আর ২ মিনিটের মধ্যেই আকাশ থেকে বাদামী রঙের কিছু পড়তে আরম্ভ করে। সব জায়গায় এটা ছড়িয়ে পড়ে এবং সব কিছুতে লেগে যায়।’

আমি অবিলম্বে একটি কাপড় মেলে দিলাম এবং তারপর সব কিছু পরিষ্কার করলাম।

জ্যাসিন্ডা এবং তার পরিবার মনে করেন, উড়ন্ত মলের এই ঘটনাটির পিছনে একটি যাত্রীবাহী বিমানের কর্তৃপক্ষ জড়িত। কারণ ঐ এলাকায় সে সময় অন্তত পাঁচবার একটি যাত্রীবাহী বিমান উড়তে দেখা যায়।

তারা ফেডারেল এভিয়েশন অ্যাডমিনিস্ট্রেশন (ফাআআ) তে একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগটিতে বলা হয়, বিমানগুলোর অবশ্যই বিমান বন্দরে এসে মানুষের বর্জ্য নিষ্পত্তি করা উচিত।

সংস্থাটি জানায়, ব্যাপারটির তদন্ত চলমান।



মন্তব্য চালু নেই