মমতার কক্ষে আগুন, তবে নিরাপদ আছেন তিনি

অল্পের জন্য বড় ধরণের দুর্ঘটনা থেকে রক্ষা পেলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নির্বাচনী প্রচারে এখন মালদহে রয়েছেন মমতা। সেখানেই অবস্থান নেওয়া তার হোটেলের কক্ষে হঠাৎ করে আগুন লাগে। তবে দ্রুত তাকে উদ্ধার করায় রক্ষা পেয়েছেন তৃণমূল কংগ্রেস প্রধান।

ভারতের রাষ্ট্রীয় সংবাদ মাধ্যম পিটিআই জানায়, মালদহে নির্বাচনী প্রচারের কাজে অবস্থান করছেন মমতা। সেখানে তিনি একটি বেসরকারি হোটেলে উঠেছেন। বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা ৪০ মিনিটের দিকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। তবে সময় মতো তাকে উদ্ধার করে সরিয়ে নিয়ে যাওয়ায় অল্পের জন্য রক্ষা পান তিনি।

রাজ্যের পর্যটনমন্ত্রী কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী জানান, মমতার হোটেল কক্ষের শীতাতপ নিয়ন্ত্রণ যন্ত্র মাত্রাতিরিক্ত উত্তপ্ত হয়ে যায় এবং ধোঁয়া ছড়াতে শুরু করে। ভাগ্যক্রমে বড় ধরনের দুর্ঘটনা ঘটার আগেই সেটি বুঝতে পারায় দ্রুত তাকে উদ্ধার করা হয়। মুখ্যমন্ত্রী এখন নিরাপদ আছেন এবং তার কক্ষ পরিবর্তন করা হয়েছে।

পুলিশ জানায়, দ্রুত চিকিৎসকরা ঘটনাস্থলে এসে মুখ্যমন্ত্রীর স্বাস্থ্য পরীক্ষা করেন। তিনি স্বাভাবিক রয়েছেন। এছাড়া খবর পেয়ে দমকলকর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিভিয়ে ফেলেন।



মন্তব্য চালু নেই