মনরো বেশে সানি

এতদিন নীল ছবির অভিনেত্রী হিসেবে সানির যে পরিচয় ছিলো, তা এবার ধুলোয় মিলিয়ে যেতে শুরু করেছে। কারণ তিনি এবার ষাটের দশকের আলোচিত মার্কিন অভিনেত্রী মেরেলিন মনরো রূপ ধারণ করে দর্শকদের সামনে আসছেন।

সম্প্রতি ইউটিউবে মুক্তি পেয়েছে সানির নতুন ছবি ‘কুছ কুছ লোচা হ্যাঁয়’-এর ট্রেলর। ছবির গল্প এগিয়ে যাবে একজন বিবাহিত পুরুষের সঙ্গে এক বলিউড নায়িকার সম্পর্ক নিয়ে। মূলত কমেডি ঘরানার এই ছবিতে নায়কের ভূমিকায় আছেন রাম কাপুর। যেখানে তিনি একজন গুজরাটি ব্যবসায়ী। রামের সঙ্গে সানির লীলা নিয়েই পরিচালক দেবাং ঢোলকিয়া নির্মাণ করেছেন ‘কুছ কুছ লোচা হ্যাঁয়’।

সানি৩ছবির ট্রেলারে দেখা যায়, বলিউড ডিভা সানির নাম সানায়া। তাকে নিয়ে নানা রকম উদ্ভব স্বপ্ন দেখেন রাম কাপুর। একপর্যায়ে সানিকে মেরিলিন মনরোর মতো কল্পনা করতে শুর করেন তিনি।

এদিকে ছবিটি ঠিকঠাক ভাবে সেন্সরে কাঁচি পেরিয়ে যেতে পারবে কিনা তা নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন বলিউডের সমালোচকরা। তাদের দাবি, ছবিতে এমন কিছু সংলাপ ও দৃশ্য রয়েছে যা ভারতীয় সংস্কৃতির সঙ্গে একেবারেই বেমানান।

ছবিতে রাম কাপুর, সানি ছাড়া আরো অভিনয় করেছেন ইভলিন শর্মা, নবদীপ চাপড়াসহ অনেকই। সব কিছু ঠিক থাকলে আগামী ৮ মে মুক্তি পাবে ছবিটি।



মন্তব্য চালু নেই