“ভয়ঙ্কর সিদ্ধান্ত” বলে নতুন বিপদে ধোনি

মুম্বাই ইন্ডিয়ান্সের কাছে হারের ধাক্কা নাকি গুরুত্বপূর্ণ ম্যাচে শূন্য রানে আউট হওয়ার অস্বস্তি? কিসের জন্য রেগে গেলেন ভারতের ‘ক্যাপ্টেন কুল’? যদিও চেন্নাই সুপার কিংস বলছে ধোনির রাগের কারণ আম্পায়ারের ভুল সিদ্ধান্ত। কিন্তু তাই বলে ধোনি সকলের সামনে এ হেন অভিব্যক্তি বেশ আশ্চর্যজনক।

মঙ্গলবার আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের কাছে প্লে অফ ম্যাচে ২৫ রানে হারে ধোনির দল। ফলে মুম্বাই সোজা ফাইনালে উঠে যায়। কিন্তু ধোনিকে ফাইনালে যেতে হলে জিততে হবে আরও একটি ম্যাচ। রোহিতের কাছে হারের ধাক্কা সামলাতে না সামলাতেই নতুন বিপদ মাহির জন্য। আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে মুখ খোলায় তার ম্যাচ ফি-র ১০ শতাংশ জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ম্যাচে চেন্নাই ওপেনার ডোয়েন স্মিথকে মালিঙ্গার বলে এলবিডব্লু দেন আম্পায়ার। এরই প্রতিবাদ করে ম্যাচ শেষে আম্পায়ারের সিদ্ধান্তের বিরুদ্ধে ধোনি প্রকাশ্যে ক্ষোভ প্রকাশ করে বলেন “ভয়ঙ্কর সিদ্ধান্ত”। যদিও এই আউট নিয়ে বিতর্ক রয়েই গিয়েছে।

কারণ রিপ্লেতে দেখা গিয়েছিল বল উইকেটের বেশ অনেকটা দূর থেকেই যেত। প্রকাশ্যে এই ভাবে আম্পায়ারের বিরুদ্ধে মুখ খুলে শৃঙ্খলাভঙ্গের লেভেল ১ অভিযোগে দোষী সাব্যস্ত হন মাহি। সেই জন্যই জরিমানা করা হয় ধোনির। জানা গিয়েছে নিজের দোষ স্বীকার করে জরিমানা দিতে রাজি হয়েছেন তিনি।



মন্তব্য চালু নেই