ভোলার মেঘনায় ঘূর্ণিঝড়ের কবলে পড়ে ৩ ট্রলার ডুবি

ভোলার চরফ্যাশনের মেঘনায় ঘূর্ণিঝড়ের কবলে পড়ে ৩টি ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। সোমবার ভোর ৬ টার দিকে চরকুকরীর সোনার চরের পূর্ব পার্শ্বে মেঘনায় এ দুর্ঘটনা ঘটেছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে। এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্র জানিয়েছে, রাতে জেলেরা মেঘনার সোনার চরের পূর্ব পার্শ্বে মাছ ধরতে যায়। ভোর ৬টায় প্রচ- ঘূর্ণিঝড়ের কবলে পড়ে শাহাবুদ্দিন মাঝি, লোকমান মাঝি ও আলামিন মাঝির ট্রলার ৩টি ডুবে যায়।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ট্রলার ৩টিতে থাকা ২৪ জেলেকে মেঘনায় থাকা অন্য ট্রলারের সহায়তায় উদ্ধার করা সম্ভব হয়েছে। তবে ট্রলার ৩টিতে থাকা জেলেদের ২৪টি মোবাইল সেট, জাল ও ট্রলার উদ্ধার করা সম্ভব হয়নি। স্থানীয় জেলেরা জানায়, ডুবে যাওয়া ট্রলার ৩টির মাঝিদের মধ্যে শাহাবুদ্দিন মাঝির বাড়ি কুকরীর ৫নং ওয়ার্ডের আমিনপুর গ্রামে, লোকমান মাঝি ও আলামিন মাঝির বাড়ি ৬নং ওয়ার্ডের শাহাবাজপুর গ্রামে।

চরকুকরী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য আ. ছালাম হাওলাদার ৩টি ট্রলার ডুবির ঘটনার সত্যতা স্বীকার করেছেন। এদিকে ট্রলার ডুবির বিষয়ে চরকুকরী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস আই নুর মোহাম্মদ জানান, এ ব্যাপারে তিনি কিছুই জানেন না এবং তাকে কেউ কিছু জানায়নি।



মন্তব্য চালু নেই