‘ভুল হয়ে গেছে, আমি কী করব’

‘ভুল হয়ে গেছে, আমি কী করব।’ জিজ্ঞাসাবাদের সময় তদন্তকারী কর্মকর্তাকে নিজের দোষ কবুল করে এমনটাই জানাল দিল্লির এক ধর্ষক ড্রাইভার।

রোববার রাতে মথুরা থেকে ধরা পড়ে অভিযুক্ত ক্যাব ড্রাইভার শিব কুমার যাদব। দিল্লি ও উত্তরপ্রদেশ পুলিশের যৌথ অভিযানে ধরা পড়ে মথুরার ওই বাসিন্দা। শুক্রবার রাতে দিল্লির এক তরুণীকে ধর্ষণে অভিযুক্ত এই ক্যাব ড্রাইভারকে সোমবার আদালতে তোলা হয়।

অভিযুক্ত ড্রাইভার ইন্টারন্যাশনল ক্যাব বুকিং নামের একটি কোম্পানি ইউবারের কর্মী। গুরগাঁওয়ের একটি ফিন্যান্স কোম্পানির অ্যানালিস্ট ২৫ বছরের এক নারী শুক্রবার রাতে অফিস থেকে উত্তর দিল্লিতে তার বাড়ি ফিরছিলেন যাদবের গাড়িতে।অভিযোগ, ভয় দেখিয়ে ওই যুবতীকে ধর্ষণ করেন যাদব।

নির্যাতিতা তার বয়ানে বলেছেন, ‘বাড়ি ফেরার পথে আমি হঠাৎ করেই গাড়ির পিছনের সিটে ঘুমিয়ে পড়ি। কিছুক্ষণ পর বুঝতে পারি গাড়িটি একটি নির্জন স্থানে থেমে আছে। আর ড্রাইভার আমার শ্লীলতাহানির চেষ্টা করছে।’

নির্যাতিতা জানিয়েছেন, ড্রাইভার যাদবকে বাধা দেওয়ার চেষ্টা করলে সে তাকে বেশ কয়েকবার চড় মারে। খুনের হুমকি দিয়ে এরপর যাদব তাকে ধর্ষণ করে। এমনকি বাড়িতে নামিয়ে দেওয়ার সময়ও যাদব তাকে বলে, পুলিশের কাছে গেলে সে তাকে মেরে ফেলবে।

সূত্র : জি নিউজ



মন্তব্য চালু নেই