ভাড়াটিয়া তরুণী গৃহবধূকে ধর্ষণ করলো বাড়িওয়ালার ছেলে

এবার আর বাইরে না, একেবারে নিজ ঘরেই গণধর্ষণের শিকার হয়েছেন এক তরুণী গৃহবধূ। না, ডাকাত কিংবা দুর্বৃত্ত নয়, বাড়িওয়ালার ছেলেই চার বন্ধুকে নিয়ে ধর্ষণ করলো গৃহবধূকে।

ঘটনার সময় স্বামী বাইরে ছিলেন। এ সুযোগে নিজের বাড়ির ভাড়াটিয়ার ঘরে চলে আসে বিশ্ববিদ্যালয় পড়ুয়া তরুণ। সঙ্গে নিয়ে আসে তার চার বন্ধুকে। এরপর দরজা বন্ধ করে গৃহবধূকে ভয় দেখিয়ে একের পর এক ধর্ষণ করে ফেলে রেখে যায়।

স্বামী ঘরে ফিরে রক্তাক্ত আর মুমূর্ষু অবস্থায় দেখতে পান তার স্ত্রীকে। পরে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন।

ঘটনাটি ঘটেছে রোববার বিকেলে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের নয়াআটি মুক্তিনগর এলাকায়।

মুক্তিনগরের কবরস্থান সংলগ্ন এলাকার মহিউদ্দিনের বাড়িতে স্বামী ও এক সন্তান নিয়ে ভাড়া থাকেন ওই তরুণী গৃহবধূ। সিদ্ধিরগঞ্জের ইপিজেড এলাকায় একটি রপ্তানিমুখী গার্মেন্টে শ্রমিক হিসেবে কর্মরত রয়েছেন। নিজের আয় দিয়েই চলে স্বামী সন্তানের সংসার।

বাড়িওয়ালা মহিউদ্দিনের ছেলের নাম মোক্তার হোসেন। তিনি ঢাকা স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ে তৃতীয় বর্ষের ছাত্র।

স্থানীয়রা জানান, ধর্ষিতা তার স্বামী-সন্তান নিয়ে দীর্ঘদিন ধরে মহিউদ্দিনের বাড়িতে ভাড়া থাকতেন। রোববার বিকেলে স্বামী বাড়ির বাইরে যাওয়ার পর বাড়িওয়ালার ছেলে তার তিন বন্ধুকে নিয়ে তার ঘরে ঢুকে পড়ে। এরপর চার বন্ধু মিলে পালাক্রমে ধর্ষণ করে।

ঘটনাস্থল পরিদর্শনে যাওয়া সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক(এস-আই) তুষার কান্তি সাহা জানান, ভিকটিম এখন অসুস্থ অবস্থায় ঢাকা মেডিকেলে। সুস্থ হয়ে কথা বলার অবস্থায় ফিরে এলে তার মুখ থেকে ঘটনার বিবরণ শুনে ব্যবস্থা নেয়া হবে।



মন্তব্য চালু নেই