ভালোবাসা দিবস কেমন কাটল কোহলি-আনুশকার?

২০১৩ সালের ১০ নভেম্বর। বিরাট কোহলি ও আনুশকার জন্য যেমন স্মরণীয় দিন। তেমনি ক্রিকেট ও বলিউডের জন্যও স্মরণীয়। কেননা কোহলি-আনুশকার হাত ধরে বলিউড-ক্রিকেট প্রেম উপাখ্যানের নতুন কাহিনি জন্ম তো ওই দিনই। একটি শ্যাম্পুর বিজ্ঞাপনচিত্রে একসঙ্গে কাজ করতেই গিয়ে একে অপরের প্রেমে মজেছেন বিরাট-আনুশকা।

এদিকে কোহলি যেমন ক্রিকেটাঙ্গনে আলো ছড়াচ্ছেন, তেমনি আনুশকা মাতাচ্ছেন বলিউড। দুই ভুবনের দুই তারকার প্রেম ছাড়িয়ে গেছে দেশের বাউন্ডারি। তাদের চুটিয়ে প্রেম করতে দেখা গেছে বিদেশেও। সম্প্রতি অস্ট্রেলিয়ায় সিডনির ডার্লিং হারবারে রোমাঞ্চ করতে দেখা যায় এই জুটিকে।

এরপর অবশ্য তাদের ওপর নেমে আসে নিষেধাজ্ঞার খড়গ। স্বয়ং বিসিসিআই বিশ্বকাপ চলকালীন তাদের বিচ্ছেদ চেয়েছিল। শুধু কোহলিই নয়, এই নিষেধাজ্ঞার কবলে পড়েছেন ধোনির মতো বিবাহিত ক্রিকেটাররাও। স্ত্রীদের থেকে মাস খানেকের জন্য দূরেই থাকতে হচ্ছে ক্রিকেটারদের।

আজ ১৪ ফেব্রুয়ারি। কোহলি-আনুশকার জন্য বিশেষ দিন! অর্থাৎ প্রেমের জগতে সেরা দিন, ভালোবাসা দিবস। আর সেই ভালোবাসা দিবস কেমন কাটল কোহলি-আনুশকার? ভক্তদের মনে এমন প্রশ্ন থেকেই যায়।

গত বছরের ১৪ ফেব্রুয়ারি নিউজিল্যান্ডে ভ্যালেনটাইন-ডে কাটিয়েছিলেন আনুশকা-কোহলি। এবার আর এক সঙ্গে থাকতে পারলেন না তারা। দুই জনের ঠিকানা দুই ভেন্যুতে। বন্ধু কোহলিকে ছাড়া নিসঙ্গতায় ভুগছেন আনুশকা! অপরদিকে কোহলি রয়েছেন দলের সঙ্গে। আপাতত চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তান-বধের ভাবনায় রয়েছে ভারতের এই নির্ভরযোগ্য ব্যাটসম্যান।

এই বঞ্চনা হয়তো শক্তিতে পরিণত করবেন কোহলি। আগামীকাল পাক-ভারত মহারণে দলকে জয় এনে দেবেন তিনি। সেই জয় উৎসর্গ করতে চাইবেন প্রাণের বান্ধবী আনুশকা শর্মাকে! সময়ই সব কথার উত্তর দেবে।



মন্তব্য চালু নেই