ভারত-শ্রীলঙ্কার বিপক্ষে প্রাথমিক দলে নাসির!

দীর্ঘ দিন থেকেই বাংলাদেশ ক্রিকেটের আসা যাওয়ার মধ্যে নাসির হোসেন। বিশ্বকাপের পর জাতীয় দলের ব্যানারে থাকলেও একাদশে জায়গা পাননি ঠিকমত। আর সে ধারায় চলতি নিউজিল্যান্ড সিরিজের ২৩ সদস্যের দলেও জায়গা হয়নি তার। তবে এবার কপাল খুলছে দেশসেরা এই ফিনিশারের। আসন্ন ভারত ও শ্রীলঙ্কার বিপক্ষে ২৮ জনের প্রাথমিক দলে রাখা হচ্ছে কিছুদিন আগে ডাবল সেঞ্চুরি করা এই তারকাকে।

এদিকে শুধু নাসিরই নন এই সিরিজের জন্য প্রাথমিক দল ডাক পাচ্ছেন দীর্ঘদিন ধরেই জাতীয় ও বিপিএলে নিয়মিত পারফরম করা শাহরিয়ার নাফিস। বিশেষ প্রতিনিধির সঙ্গে আলাপকালে বিসিবির প্রধান নির্বাচকের কথায় এমনটাই আভাস মিলেছে।

প্রধান নির্বাচক জানিয়েছেন, প্রথমবারের মত আমরা ভারত সফরে যাচ্ছি। এরপর পূর্ণাঙ্গ সিরিজ খেলতে যাবো শ্রীলংকায়। আর এই দুই সিরিজকে সামনে রেখে ওয়েলিংটনে গিয়ে আমরা প্রাথমিক দল ঘোষণা করবো।

সবশেষ ইংল্যান্ড সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে মাঠে ছিলেন নাসির। এরপর আর তাকে দলে বিবেচনা করা হয়নি। তবে কিছু আগে রংপুরের হয়ে জাতীয় লিগের পঞ্চম রাউন্ডের ম্যাচে ডাবল সেঞ্চুরি তুলে নিজের ফর্মের কথা জানিয়েছিলেন তিনি। আর আন্তর্জাতিক ক্রিকেটেতো অনেক আগে থেকেই পরীক্ষিত। তাই এবার হয়তো এই দুই সিরিজে তাকে বিবেচনা করা হচ্ছে।



মন্তব্য চালু নেই