ভারতের উত্তর প্রদেশে আরো এক নারীকে হত্যা!

দীলিপ মজুমদার, কলকাতা : ভারতের উত্তর প্রদেশে বুধবার গাছের ডাল থেকে ১৯ বছরের এক তরুণীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। তার পরিবারের অভিযোগ, গণধর্ষণের পর তাকে হত্যা করা হয়েছে। এ নিয়ে গত এক সপ্তাহের ব্যবধানে এই প্রদেশে গণধর্ষণ ও হত্যার শিকার হলেন তিন নারী।

বুধবার ইউপির মোরাদাবাদ এলাকায় এক গাছের ডাল থেকে ওই তরুণীর মৃতদেহ উদ্ধার করা হয়। তার পরিবারের অভিযোগ, মারা যাওয়ার আগে তাকে ধর্ষণ করা হয়েছিল। লাশের ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার অপেক্ষায় রয়েছে পুলিশ।

উত্তর প্রদেশের বাহরাইচ এলাকায় বুধবার গাছের ডাল থেকে আরো এক নারীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। ৪৪ বছরের ওই নারী এলাকায় মদ বিক্রি করতেন। এ নিয়ে স্থানীয়রা তাকে হুমকি দিয়েছিল। তার পরিবার বলছে, তাকে গণধর্ষণ করা হয়েছিল। তবে ময়নাতদন্তে ধর্ষণের প্রমাণ মেলেনি।

তার ছেলে জানায়, ঘটনার দিন তার মা লক্ষৌ যাচ্ছিলেন। তখন তার ছেলে তাকে ফোন করে তার নাতি হওয়ার খবর দেয়। খবর পেয়ে তিনি বাড়ির পথ ধরেন।মাকে আনতে যান ছেলে। কিন্তু নির্দিষ্ট স্থানে গিয়ে তাকে আর পাওয়া যায়নি। পরদিন বাড়ি থেকে কয়েক কিলোমিটার দূরে এক গাছের ডালে তার মৃতদেহ খুঁজে পাওয়া যায়। তার মোবাইল ফোনটি পড়েছিল ঘটনাস্থলের এক পেয়ারা গাছের নিচে।

এই ঘটনায় পরিবার গ্রামের পাঁচ জনকে আসামি করে মামলা দায়ের করেছে তার পরিবার।এদের মধ্যে তিন জনকে আটক করেছে পুলিশ।

এর আগে গত ২৯ মে গণধর্ষণের পর হত্যা করা হয়েছিল দলিত শ্রেণীর দুই কিশোরীকে। এ ঘটনায় উত্তাল হয়ে উঠেছিল গোটা এলাকা।



মন্তব্য চালু নেই