বয়ফ্রেন্ডের জন্যই স্বামীকে ডিভোর্স দেন কারিশমা!

বয়ফ্রেন্ড ও প্রেমিক সন্দীপকে বিয়ে করার জন্যই দীর্ঘদিন সংসার করার পরেও স্বামী সঞ্জয় কাপুরকে ডিভোর্স দিয়েছেন নব্বই দশকের তুমুল জনপ্রিয় অভিনেত্রী কারিশমা কাপুর। সম্প্রতি এমন খবর প্রকাশ করেই চাঞ্চল্য সৃষ্টি করেছে ভারতীয় গণমাধ্যম!

৬ ও ১১ বছরের দুটো সন্তান্ থাকার পরেও গেল বছরে আনুষ্ঠানিকভাবে স্বামী সঞ্জয় কাপুরের সঙ্গে ডিভোর্স হয়ে গেছে কারিশমা কাপুরের। বিষয়টি গণমাধ্যমে ব্যাপকভাবে আলোচিত হয়। কারণ ডিভোর্স নিয়ে কারিশমা ও সঞ্জয়ের মধ্যে প্রচুর বাদানুবাদের সৃষ্টি হয়েছিল। এবার জানা গেল, হঠাৎ স্বামীকে কেন ডিভোর্স দিয়েছিলেন কারিশমা কাপুর।

ভারতীয় গণমাধ্যম বলছে, বয়ফ্রেন্ড ও প্রেমিক সন্দীপকে বিয়ে করার জন্যই স্বামী সঞ্জয়কে ডিভোর্স দেন কারিশমা। আর সেজন্য এখন সন্দীপও তার স্ত্রীকে ডিভোর্সের পায়তারা খুঁজছেন।

ফার্মাসিটিওকালস কোম্পানির সিইও সন্দীপ তোশনিওয়াল। তার সঙ্গেই প্রেম করছেন কারিশমা। শিগগির নাকি তাদের বিয়ের কথাও চলছে। আর এজন্য স্বামীকে ডিভোর্সও দেন কারিশমা। অন্যদিকে সন্দীপও বিবাহিত। সে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে স্ত্রী আশ্রিতাকে ডিভোর্স দিতে। কিন্তু বেঁকে বসেছেন তার স্ত্রী। সে নাকি কিছুতেই তাকে ডিভোর্স দিতে রাজি না। আর এই জন্য ইদানিং আদালতে দৌড় ঝাঁপ করছেন সন্দীপ ও কারিশমা। এমনকি নিজের স্ত্রীকে আদালতে মানসিক রোগী বলেও দাবি করেছেন।

তবে এতোসব কিছুর পরেও সন্দীপের স্ত্রীর একটাই উত্তর, স্বামী যাই বলুক না কেন কিছুতেই তিনি তালাকনামায় সই করবেন না। বরং উল্টো তিনি স্বামীর নামে ব্যবিচারের হুমকি দিয়েছেন। বলেছেন, বহু নারীর সঙ্গে সম্পর্ক ছিল সন্দীপের। সব প্রমাণ তার কাছে আছে। ফলে কোনো ঝামেলা হলে উল্টো তাকেই ফাঁসিয়ে দেবেন তিনি।



মন্তব্য চালু নেই