ব্যাথা কমলেই মাঠে নামবেন মুশফিক

বাংলাদেশের অন্যতম নির্ভরতার প্রতীক মুশফিকুর রহিম আঙ্গুলের চোটের কারণে খুলনা টেস্টের তৃতীয় দিনে মাঠেই নামতে পারেননি। তার হাতে এখনও ব্যাথা থাকার কারণে শেখ আবু নাসের স্টেডিয়ামে গতকাল পুরো দিনই উইকেটের পিছনে দায়িত্ব পালন করেছেন ইমরুল কায়েস আর মাঠে নেতৃত্ব দিয়েছেন তামিম ইকবাল।

খুলনা টেস্টের এখন যা অবস্থা তাতে, দ্বিতীয় ইনিংসে মুশফিকের উপর বড় দায়িত্ব। তাই সবারই দৃষ্টি এখন মুশফিকের উপর। মুশফিকের হাতের চোটের কি অবস্থা, কখন মাঠে নামতে পারবেন। অবশ্য মুশফিকের খেলার বিষয়ে পুরোপুরি সিদ্ধান্ত জানা যায়নি। বৃহস্পতিবার তৃতীয় দিন খেলা শেষে দলের মিডিয়া ম্যানেজার জানান, ‘মুশফিকের হাতে এখনও ব্যাথা আছে। হাতে ব্যাথা কমলেই তিনি মাঠে নামতে পারবেন।’

আগের দিনের থেকে ব্যাথা কমলেও কাল সকালেই তার খেলার সম্ভাবনা কতটুকু তাও জানাতে পারেননি তিনি।

তবে মাঠে নামার জন্য যে মুশফিক উদগ্রীব হয়ে আছেন সেটা বোঝা গেলো তৃতীয় দিন ম্যাচ শেষের পরপরই। ম্যাচ শেষে স্টেডিয়ামে বেশ কিছুক্ষন বেশ জোড়েই রানিং করলেন তিনি। এ সময় তার আঙ্গুলে টেপ লাগানো দেখা যায়।

উল্লেখ্য, খুলনা টেস্টের দ্বিতীয় দিনে বুধবার মো. শহীদের বলে আজহার আলীর ক্যাচ ধরতে গিয়ে আঙ্গুলে চোট পান দলের অধিনায়ক ও উইকেট রক্ষক মুশফিকুর রহিম। তার আঙ্গুলে এক্সরে করালেও তাতে কোন ফ্রাকচার পাওয়া যায়নি।



মন্তব্য চালু নেই