বোলিংয়ে এসেই করুনারত্নেকে ফেরালেন তাসকিন

চতুর্থ দিনে নিজেদের দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে দেখেশুনেই এগিয়ে যাচ্ছিলেন দুই ওপেনার দিমুথ করুনারত্নে ও উপুল থারাঙ্গা। দলের লিডও ছাড়িয়ে গিয়েছিল আড়াইশ। তবে এরপরই ঘটলো ছন্দপতন। তাসকিনের করা দ্বিতীয় ওভারে মাহমুদউল্লাহর হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরে গেছেন দিমুথ করুনারত্নে। আউট হওয়ার আগে তার ব্যাট থেকে আসে ৩২ রান।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত লঙ্কানদের সংগ্রহ ১ উইকেট হারিয়ে ৭৯ রান। আর লঙ্কানরা এগিয়ে আছে ২৬১ রানে।

এর আগে বৃষ্টির কারণে ম্যাচের তৃতীয় দিনের শেষ সেশনের খেলা বাতিল করেছিলেন ম্যাচ রেফারি। এরপর আর তেমন বৃষ্টি না হওয়ায় আগের দিনের ঘাটতি পুষিয়ে নিতে নির্ধারিত সময়ের ১৫ মিনিট আগে খেলা শুরু হয়।

আর শুরুটা দুর্দান্ত করে লঙ্কান দুই ওপেনার। তবে সুযোগ পায় বাংলাদেশও। কিন্তু দিনের ষষ্ঠ ওভারে দিমুথ করুনারত্নের ক্যাচ ফেলে দেন সাকিব। অফ স্পিনার মেহেদী হাসান মিরাজের বল বেরিয়ে এসে তুলে মেরেছিলেন করুনারত্নে। শর্ট কাভারে সাকিব বলে হাত ছুঁইয়েও বল তালুবন্দি করতে পারেননি।

এরপর দেখেশুনে ব্যাট করে দুইজনে মিলে অর্ধশত রানের জুটি গড়ে তোলেন। অবশেষে বোলিংয়ে এসে জুটি ভাঙেন তাসকিন। শর্ট অব লেংথ বল প্রত্যাশার চেয়ে একটু নিচু ছিল। করুনারত্নে ঠিকমত পুল করতে পারেননি। ডিপ স্কয়ার লেগ থেকে ছুটে ক্যাচ নিয়েছেন মাহমুদউল্লাহ।



মন্তব্য চালু নেই