বোনের বয়সি যখন মা! বলিউডের আজব কিছু সম্পর্ক!

বলিউডে সম্পর্কের রসায়ন সাধারণের চেয়ে একটু আলাদা বললে অত্যুক্তি হয় না। বহু স্টার রয়েছেন যাদের দ্বিতীয় পক্ষ রয়েছেন। আর এই মায়েদের সঙ্গে তাদের সত্‍ ছেলে-মেয়েদের সম্পর্ক নিয়েও চর্চা কম হয় না। খবর ইন্ডিয়া টাইমসের।

যেমন, কারিনা কাপুরের সঙ্গে সাইফ এবং অমৃতা সিংয়ের মেয়ে সারার গভীর বন্ধুত্ব রয়েছে। কিন্তু অর্জুন কাপুরের সঙ্গে শ্রীদেবীর তেমন সম্পর্ক নয়। অর্জুন তার ‘দ্বিতীয়’ মাকে বনি কাপুরের দ্বিতীয় স্ত্রী ছাড়া অন্য কিছু মনে করেন না। সে কথা নিজেও বহু বার জানিয়েছেন।

এ তো গেল সম্পর্কের কথা। আরও একটি ব্যাপার সম্পর্কে জানলে চমকে উঠবেন। এই স্টার সন্তানদের সঙ্গে তাঁদের সত্‍ মায়েদের বয়সের পার্থক্য শুনলে অবাক হবেন। এমনই সাত সেলেবদের খবর রইল আপনাদের জন্য।

১) মান্যতা দত্ত এবং ত্রিশলা দত্ত : সঞ্জয় দত্তের প্রথম ছিলেন স্ত্রী রিচা শর্মা। তারই সন্তান এই ত্রিশলা। এরপর রিয়া পিল্লাইকেও বিয়ে করেন সঞ্জয়। তবে সে বিয়ে টেঁকেনি। এ পর ২০০৮ সালে মান্যতাকে বিয়ে করেন তিনি। শুনে অবাক হবেন, মান্যতা এবং ত্রিশলার মধ্যে বয়সের তফাত মাত্র ৯ বছরের।

২) হেমা মালিনি এবং সানি দেওল : বলিউডে ধর্মেন্দ্র এবং হেমা মালিনির প্রেম কারও অজানা নয়। হেমার জন্য প্রথম স্ত্রী প্রকাশ কৌরের সংসার থেকে আলাদ হয়ে যান তিনি। হেমা-র সঙ্গে ধর্মেন্দ্রর প্রথম সন্তান সানি দেওলের বয়সের পার্থক্যও ৯ বছরের। হেমার জন্ম সাল ১৯৪৮ এভং সানি জন্মগ্রহণ করেন ১৯৫৭ সালে।

৩) পূজা বেদী এবং পারভিন দুসাঞ্জ : গত বছর পারভিন দুসাঞ্জের সঙ্গে ফের সাত পাকে বাঁধা পড়েন অভিনেতা কবীর বেদী। পারভিন কবীর বেদীর মেয়ে পূজার চেয়ে ৫ বছরের ছোট। শোনা যায়, পূজা এই বিয়েকে মেনে নিতে পারেননি। প্রকাশ্যেই তিনি এ নিয়ে যথেষ্ট ক্ষোভ উগড়ে দেন।

৪) কিরণ রাও এবং জুনেইদ খান : আমির খানের দ্বিতীয় পক্ষের স্ত্রী কিরণ। তার সঙ্গে আমিরের বড় ছেলে জুনেইদের বয়সের পার্থক্য প্রায় ২০ বছরের।

৫) সোনি রাজদান এবং পূজা ভাট : মহেশ ভাটের বড় মেয়ে পূজার সঙ্গে তার দ্বিতীয় স্ত্রী সোনি রাজদানের সম্পর্ক খুবই ভালো। ১৬ বছরের ছোট পূজা জানিয়েছেন সোনি এবং তিনি খুব ভালো বন্ধু। সোশ্যল নেটওয়র্ক মাঝে মধ্যে ফ্যামিলি সেলফি দেখেও সেটা আন্দাজ করা যায়।

৬) শ্রীদেবী এবং অর্জুন কাপুর : প্রথমেই লেখা হয়েছে, যে এদের দু’ জনের সম্পর্ক খুব একটা মধুর নয়। অর্জুন শ্রীদেবীর সঙ্গে কথা বলাও খুব একটা পছন্দ করেন না। এই মা-ছেলের বয়সের পার্থক্য ১৮ বছরের।

৭) কারিনা কাপুর এবং সারা খান : এই মা-মেয়ে জুটির মধ্যে সম্পর্ক খুবই ভালো। একে অপরের সঙ্গে এরা বন্ধুর মতো মেশেন। বয়সের পার্থ্যক্য ১৩ বছর হলেও একে অপরের খুবই কাছের।



মন্তব্য চালু নেই