বেরোবিতে ধ্রুবতারার ৩য় সংখ্যা প্রকাশ

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ৩য় বারের মত প্রকাশিত হলো দেয়াল পত্রিকা ‘ধ্রুবতারা’র বৈশাখী সংখ্যা।এর আগে গত বিজয় দিবসে এর ১ম সংখ্যা এবং স্বাধীনতা দিবসে ২য় সংখ্যা প্রকাশিত হয়।

আজ রোববার পত্রিকাটির মোড়ক উম্মোচন করেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সিনিয়র শিক্ষক মো. নজরুল ইসলাম।এ সময় উপস্থিত ছিলেন পত্রিকাটির সম্পাদক গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী সারোয়ার হোসেন সহ বিভাগটির অন্যান্য শিক্ষার্থীরা।

পত্রিকাটির মঙ্গল এবং দীর্ঘায়ু কামনা করে আশার বাণী দেন বিশিষ্ট ভাষাতাত্ত্বিক ও বিশ্লেষক এবং রংপুর সাহিত্য পরিষদের সভাপতি প্রফেসর মোহাম্মদ শাহ আলম।তিনি তাঁর বাণীতে বলেন,‘ধ্রুবতারা ভবিষ্যতে বিশ্ববিদ্যালয়ের গন্ডি পেরিয়ে সমস্ত দেশে এর আলো ছড়িয়ে পড়বে এবং আলোয় আলোকিত হবে মা,মাটি,দেশ,সমাজ এবং গোটা জাতি।’

এছাড়া বৈশাখ কেন্দ্রিক বিভিন্ন লেখা দিয়ে যারা পত্রিকাটিকে সমৃদ্ধ করেছেন তারা হলেন বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষক মো. নজরুল ইসলাম,বিশিষ্ট সাংবাদিক সাহিত্যিক ও উত্তর বাংলা ডটকম পত্রিকার উপদেষ্টা আনওয়ারুল ইসলাম রাজু,ক্যাম্পাস নিউজ টুয়েন্টি ফোর এবং আওয়ার নিউজ বিডি অনলাইন গণমাধ্যমের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি শিক্ষার্থী এইচ.এম নুর আলম।

তাছাড়াও বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সহ অন্যান্য বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা তাদের সৃজনশীল গল্প,কবিতা,প্রবন্ধ দিয়ে পত্রিকাটিকে সমৃদ্ধ করে তোলে।



মন্তব্য চালু নেই