‘বেগম জিয়াকে বাকি জীবন কারাগারে কাটাতে হবে’

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে হুশিয়ারী করে বলেছেন, আপনার দিন সময় শেষ, আপনি দিন গুনুন। অচিরেই আপনাকে কারাগারে ঢুকতে হবে। মানুষ পুড়িয়ে মারার জন্য আপনাকে বাকি জীবন কারাগারে কাটাতে হবে। আজ শনিবার বিকেলে মেহেরপুর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথাগুলো বলেন।

প্রধান অতিথির বক্তৃতায় তিনি আরো বলেন, বেগম জিয়া সাধারণ মানুষের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন। হরতাল-অবরোধে তার দলের লোকজনের ব্যবসা বাণিজ্য ও চলাফেরা বন্ধ হয়নি। তিনি সাধারণ মানুষকে ঘরে আটকে রাখতে চান। তাই প্রেট্রোল বোমায় সাধারণ মানুষকে হত্যা করা হচ্ছে।

জেলা আওয়ামী লীগের সভাপতি জয়নাল আবেদীনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মিয়াজান আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তৃতা করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় সদস্য এসএম কামাল। উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দ।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে কাউন্সিলরদের মতামত অথবা ভোটের মাধ্যমে জেলা আওয়ামী লীগের কমিটি গঠন করা হবে। দীর্ঘ দশ বছর পর অনুষ্ঠেয় এ সম্মেলন উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হচ্ছে। জেলার বিভিন্ন প্রান্ত থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে নেতাকর্মীদের আগমনে সম্মেলন কেন্দ্র সামসুজ্জোহা পার্ক কানায় কানায় পূর্ণ হয়।



মন্তব্য চালু নেই