বৃহস্পতিবার খালেদার কার্যালয় ঘেরাও

আগামী ২১ জানুয়ারির মধ্যে অবরোধ প্রত্যাহার না করলে ২২ জানুয়ারি বৃহস্পতিবার বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশান কার্যালয় ঘেরাও করবে বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক লীগ।

রোববার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনে সংগঠনের সাধারণ সম্পাদক ইনসুর আলী এ কর্মসূচি ঘোষণা দেন।

হরতালের নামে বাসে অগ্নিসংযোগ, পেট্রোলবোমা মেরে শ্রমিক-যাত্রী হত্যাকারীদের গ্রেফতার ও আইন করে হরতাল বন্ধ করার দাবিতে সংগঠনটি এ মানববন্ধনের আয়োজন করে।

ইনসুর আলী বলেন, হরতাল-অবরোধের নামে বিএনপি-জামায়াত জোট প্রতিদিন গাড়ি ভাঙচুর, অগ্নিসংযোগ করছে। বোমা মেরে তারা সাধারণ মানুষ, হেলপার, ড্রাইভারদের পুড়িয়ে মারছে। গণতান্ত্রিক দেশে এ রূপ অরাজকতা চলতে দেওয়া যায় না।

আগামী ২১ জানুয়ারির মধ্যে রাজনীতির নামে হরতাল-অবরোধ দিয়ে জ্বালাও-পোড়াও ও সহিংসতা বন্ধ না করলে ২২ জানুয়ারি সকাল ১০টায় গুলশানে সমাবেশ করবে বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক লীগ। এরপর খালেদা জিয়ার গুলশান কার্যালয় ঘেরাও করা হবে বলে জানান তিনি।

বোমা মেরে সাধারণ মানুষ, পুলিশ, গাড়ির ড্রাইভার-হেলপারদের পুড়িয়ে মারার ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে সংগঠনের সভাপতি ওয়াহেদুজ্জামান বলেন, ‘যেসব এলাকায় এ ধরনের সহিংসতা হয়েছে সে সব এলাকার জামায়াত-বিএনপি নেতাদের অবিলম্বে আইনের আওতায় এনে বিচার করতে হবে।’

মানববন্ধনে আরো বক্তব্য রাখেন ঢাকা মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুল হক সবুজ, আয়োজক সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুস সাত্তার মল্লিক প্রমুখ।



মন্তব্য চালু নেই