মহিলাদলের সংবাদ সম্মেলন

বুলবুলের বরখাস্তাদেশ প্রত্যাহারের দাবি

রাজশাহী সিটি কর্পোরেশন মেয়র ও বিএনপির নির্বাহী কমিটির সদস্য মোসাদ্দেক হোসেন বুলবলের সাময়িক বরখাস্তাদেশ প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে জাতীয়তাবাদি মহিলা দল।

সোমবার বিকেলে মহানগর বিএনপির দলীয় কার্যালয়ে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে মহানগর মহিলাদলের যুগ্ম আহ্বায়ক রওশন আরা পপি লিখিত বক্তব্যে বলেন, মোসাদ্দেক হোসেন বুলবুল বিপুল ভোটে নির্বাচিত হওয়ার তিন মাস পর তাকে দায়িত্ব দেয়া হলেও কেড়ে নেয়া হয়েছে তার প্রতিমন্ত্রীর মর্যাদা। নির্বাচনের আগে তার বিরুদ্ধে কোন মামলা ছিলনা।

কিন্তু নির্বাচনের পর তার বিরুদ্ধে একেরপর এক মামলা দেয়া হয়েছে। সকল ষড়যন্ত্র উপেক্ষা করে মেয়র বুলবুল রাসিকের উন্নয়নে নিজেকে নিয়োজিত রেখেছিলেন।

তিনি বলেন, মেয়র বুলবুলকে সাময়িক বরখাস্ত করা মানে রাসিকের সকল উন্নয়ন ও তার কর্ম পরিকল্পনাকে বাস্তবায়ন করতে না দেয়া। মেয়র বুলবুলকে বরখাস্ত করে গণতন্ত্র হরণ করা হয়েছে।

তিনি আরো বলেন, সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের বাড়িতে বোমা হামলার ঘটনায় মেয়রের দুই ভাইকে আটক করা হয়। কিন্তু একই দিনে মেয়র বুলবুলের বাড়িতে হামলা গুলিবর্ষণ হয়েছে, কিন্তু পুলিশ মামলা নেয়নি। দেশে আইনের শাসন নেই উল্লেখ করে তিনি বলেন, সরকার জনগণের ভোটে নির্বাচিত মেয়রকে একের পর মিথ্যে মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে।

এছাড়াও রাসিকের সদ্য বরখাস্ত হওয়া মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুলের বরখাস্তাদেশ প্রত্যাহার করে পুনরায় তার আসন ফিরিয়ে দেয়ার দাবি জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল হক মিলনের স্ত্রী সুলতানা সুমাইয়া সুমি, মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সদস্য শহিদুন্নাহার হেনা, মহানগর মহিলা দলের নেত্রী সখিনা খাতুন, নুরজাহান বেগম প্রমুখ।



মন্তব্য চালু নেই