বিয়ে করলেন কারিশমার সাবেক স্বামী

অবশেষে বিয়েটা সেরেই ফেললেন কারিশমা কাপুরের সাবেক স্বামী সঞ্জয় কাপুর। দীর্ঘ দিনের বান্ধুবী উঠতি মডেল প্রিয়া সচদেবের সঙ্গে বৃহস্পতিবার গাঁটছড়া বেঁধেছেন সঞ্জয়। দুই পরিবারেরর আত্মীয় ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে তারা রেজিস্ট্রি করেছেন।

শোনা যাচ্ছে, কয়েক দিন পর নিউইয়র্কে তাদের বিয়ে উপলক্ষে একটি অনুষ্ঠানও হবে। এই নিয়ে তৃতীয় বারের মতো বিয়ের পিঁড়িতে বসলেন সঞ্জয় কাপুর। বেশ কয়েক বছর আগে নিউইয়র্কেই প্রিয়ার সঙ্গে প্রথম দেখা হয় সঞ্জয়ের। দীর্ঘ পাঁচ বছরের সম্পর্কের পর বিয়ে করলেন তারা।

কারিশমা কাপুরের সঙ্গে বিয়ের আগে ডিজাইনার নন্দিতা মাহতানির সঙ্গে বিয়ে হয় সঞ্জয়ের। ১৩ বছরের বিবাহিত জীবনের শেষে গত বছর বিচ্ছেদ হয় সঞ্জয়-কারিশমার। তাদের দুই সন্তান সামাইরা ও কিয়ান এখন কারিশমার সঙ্গেই থাকে। আগে এক সাক্ষাৎকারে কারিশমার বাবা রণধীর কাপুর সংবাদমাধ্যমে বলেছিলেন, ‘সঞ্জয় অত্যন্ত খারাপ লোক। কারিশমার সঙ্গে বিয়ে হওয়ার পরও অন্য নারীর সঙ্গে থাকত। গোটা দিল্লির মানুষ জানে, ওর আসল পরিচয়টা ঠিক কী।’

অন্যদিকে বলি মহলের জল্পনা, সঞ্জয়ের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর ব্যবসায়ী সন্দীপ তোশনিওয়ালের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন কারিশমা। সন্দীপ নাকি বান্দ্রাতে কারিশমার জন্য নতুন ফ্ল্যাটও কিনেছেন। বিয়েও করতে পারেন তারা। তবে এখনও এ নিয়ে অফিশিয়ালি কিছু জানায়নি কোনো পক্ষই।

সূত্র : আনন্দবাজার পত্রিকা



মন্তব্য চালু নেই