বিয়ের আগে একসঙ্গে বাস করতে চান সিদ্ধার্থ-আলিয়া!

‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেছিলেন সিদ্ধার্থ, আলিয়া এবং বরুন ধাওয়ান। ওই ছবির পর থেকেই আলিয়া ভাট এবং সিদ্ধার্থ মালহোত্রার মধ্যে এক সম্পর্কের কথা বাতাসে ভেসে বেড়াচ্ছিল; যদিও সেই সম্পর্কের কথা সব সময়ই অস্বীকার করে এসেছেন আলিয়া ও সিদ্ধার্থ। তবে এখন আর তাদের মধ্যকার সম্পর্কের বিষয়টি কারো কাছে গোপন নেই, সবাই ইতিমধ্যে জেনে গেছে তাদের রোমান্টিক সম্পর্কের কথা।

তবে এখন আর দু’জনের মধ্যে সম্পর্কের গুঞ্জন নয়, এবার নাকি একসঙ্গে বাস করারও প্ল্যান করছেন সিদ্ধার্থ-আলিয়া; এমন গুঞ্জনই শুনা যাচ্ছে বলি পাড়ায়।

শোনা যাচ্ছে‚ রণবীর আর ক্যাটরিনার মতোই নাকি আলিয়া আর সিদ্ধার্থ মালহোত্রা একসঙ্গে থাকার প্ল্যান করছেন। আজকাল নাকি তাদের শ্যুটিং না থাকলে পুরো সময়টা একসঙ্গে কাটাচ্ছেন | প্রায়ই নাকি সিদ্ধার্থকে আলিয়ার বাড়িতে দেখা যাচ্ছে। সে নাকি শুধু আলিয়া নয়‚ তার মা আর দিদির সঙ্গেও সময় কাটাতে পছন্দ করেন।

তাদের বিশ্বস্ত একজন ইন্ডিয়া.কম -কে জানিয়েছেন, আলিয়া আর সিদ্ধার্থকে এখন প্রায়ই বহু জায়গায় একসঙ্গে দেখা যাচ্ছে। দুজনে সুযোগ পেলেই একে অপরের প্রাণ খুলে প্রশংসা করেন। তাই তারা যদি একসঙ্গে থাকা শুরু করেন তাহলে আশ্চর্য হবেন না কেউ।



মন্তব্য চালু নেই