বিয়েতে রাজী না হওয়ায় ধর্ষন মামলায় মা ছেলে গ্রেফতার

বিয়েতে রাজী না হওয়ায় ধর্ষন মামলায় লালমনিরহাটের আদিতমারী থানা পুলিশ মা সহ এসএসসি পরীক্ষার্থীকে গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃতরা হলেন, আদিতমারী উপজেলার পলাশী ইউনিয়নের মদনপুর গ্রামের সফিয়ার রহমানের ছেলে এসএসি পরীক্ষার্থী রাজু মিয়া (১৭) তার মা রেজিয়া বেগম(৪২) ও খালাত ভাই কায়েদুজ্জামান মুক্তা(২৩)।

বৃহস্পতিবার (১৯ ফেব্রুয়ারী) দুপুরে আটককৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করেছে পুলিশ।

স্থানীয় ও পুলিশ জানান, পলাশী ইউনিয়নের মদনপুর গ্রামের বাবলু মিয়ার মেয়ের(১৫) সাথে প্রেমের সম্পর্ক একই এলাকার সফিয়ার রহমানের ছেলে এসএসি পরীক্ষার্থী রাজু মিয়ার। এ সম্পর্ক জানাজানি হলে মেয়েকে ঢাকায় নিয়ে যান বাবলু মিয়া। বাবলু মিয়া সেখানে একজন শ্রমিকের কাজ করতেন। আর সেখানে মেয়েটি অতœসত্ত্বা হলে ২ মাস আগে গ্রামের বাড়ি পাঠিয়ে দেন।

পরে গত ১১ ফেব্রুয়ারী স্থানীয় পলাশী ইউনিয়ন মাতৃমঙ্গল কেন্দ্রের পরিদর্শীকা মোসলেমা বেগমের নিকট অবসন করেন মেয়েটি। বিষয়টি গোপন রাখতে মেয়েটির চিকিৎসা দেয়া হয় পাশ্ববর্তি একটি বাড়িতে। শারীরিক অবস্থার অবনতি হলে শেষ পর্যন্ত মেয়েটিকে রোববার আদিতমারী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এদিকে চলে দুই পরিবারের মধ্যে সমঝোতার চেষ্টা। মেয়ের পরিবার থেকে বিয়ের চাপ দিলেও প্রেমের কথা অস্বীকার করে বিয়ে করতে নারাজ ছেলে রাজু।

অবশেষে বুধবার(১৮ ফেব্রুয়ারী) দিবাগত রাতে প্রেমিক রাজু, তার বাবা, মা, ভাইসহ ৫জনকে আসামী করে ধর্ষিতা মেয়েটি বাদি হয়ে আদিতমারী থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় থানা পুলিশ এসএসসি পরীক্ষার্থী রাজু, তার মা রেজিয়া, খালাত ভাই কায়েদুজ্জামান মুক্তাকে বৃহস্পতিবার রাতে গ্রেফতার করেন।

এদিকে এলাকাবাসীর দাবি মেয়েটি ঢাকায় অবস্থান করাকালিন অন্যকারও সাথে অনৈতিক সম্পর্কের দায়ভার রাজুর পরিবারের উপর চাপাতে একটি মহল মরিয়া হয়ে উঠেছে। রাজুর পরিবার বিষয়টি মেনে না নেয়ায় সাজানো এ ধর্ষন মামলাটি দায়ের করা হয়েছে। গ্রেফতার হওয়ায় চলমান এসএসসি পরীক্ষা দেয়া নিয়ে অনিশ্চয়তায় পড়েছে রাজু।

আদিতমারী থানার পরিদর্শক (ওসি-তদন্ত) আব্দুস সোবহান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিষয়টি গুরুত্বসহকারে তদন্ত করা হচ্ছে।



মন্তব্য চালু নেই