বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন জীবন মেন্ডিস

বিশ্বকাপে আরও একটি ধাক্কা খেল শ্রীলংকা। বাংলাদেশের বিপক্ষে ম্যাচের আগেই ইনজুরিতে পড়ে বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন শ্রীলংকার স্পিনিং অলরাউন্ডার জীবন মেন্ডিস। মঙ্গলবার অনুশীলনে চোট পাওয়ার পর ধারনা করা হয়েছিল, ১০ দিনের বেশি সময় লাগবে না তার এই আঘাত সারার জন্য।

তবে, হ্যামস্ট্রিংয়ের চোট পরীক্ষার পর জানা গেল আসল তথ্য। যতটা ধারনা করা হয়েছিল, তার এই চোট এর চেয়েও বেশি গুরুতর। সুতরাং, বিশ্বকাপে যে আর জীবন মেন্ডিস খেলতে পারবেন না সেটা নির্দিষ্ট করেই জানিয়ে দিলেন দলের অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথিউজ।

মেন্ডিসের ইনজুরিতে পড়ার সাথে সাথেই তার রিপ্লেসমেন্ট হিসেবে উপুল থারাঙ্গাকে চেয়ে আইসিসির কাছে আবেদন করেছে শ্রীলংকার টিম ম্যানেজমেন্ট। শুধু তাই নয়, জীবন মেন্ডিসের স্ক্যান রিপোর্ট আইসিসিসে জমা দেওয়ার পাশাপাশি থারাঙ্গাকে দ্রুত উড়িয়ে নেওয়া হচ্ছে মেলবোর্নে। বাংলাদেশের ম্যাচের আগেই থারাঙ্গাকে দলে পেতে চায় লংকান টিম ম্যানেজমেন্ট।

এ ব্যাপারে লংকান অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথিউজ বলেন, ‘উপল বুধবার রাতেই অস্ট্রেলিয়া এসে পৌঁছাবে। কারণ কম করে হলেও দুই কিংবা তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে যেতে হলো মেন্ডিসকে। আগামী ম্যাচের পরই তাকে দেশে পাঠিয়ে দেওয়া হবে।’



মন্তব্য চালু নেই