বিরাট কোহলির নাম শুনেই তেলে বেগুনে জ্বলে উঠলেন অনুষ্কা শর্মা!

সম্পর্কের টানাপোড়নে এক সময় মুখ দেখাদেখি বন্ধ ছিলো তাদের মধ্য। কিন্তু সেটা বেশিদিন স্থায়ী হয়নি। আবার তারা এক হয়েছেন। বিরাট কোহলির সঙ্গে তার সম্পর্ক এখন বহুচর্চিত। যুবরাজ সিংয়ের বিবাহ অনুষ্ঠান হোক অথবা ইংল্যান্ড সিরিজের ফাকে ছুটি কাটানো, শত ব্যস্ততার মধ্যেও বয়ফ্রেন্ড বিরাটের জন্য ঠিক সময় বের করে নেন তিনি।

নিজেদের সম্পর্কের কথা কখনও গোপন করারও চেষ্টা করেননি তারা। কিন্তু এবার বিরাটের নাম শুনেই রেগে গেলেন অনুষ্কা শর্মা। রাগের অবশ্য কারণও রয়েছে। ব্যক্তিগত জীবন এবং পেশাকে তিনি যে গুলিয়ে ফেলতে চান না, তা স্পষ্ট জানিয়ে দিলেন পিকে কণ্যা।

নিজের আপকামিং ছবি ‘ফিল্লোউরি’তে এক ভূতের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অনুষ্কাকে। ইতোমধ্যেই ছবির ট্রেলার মন কেড়েছে সিনেপ্রেমীদের। বেশ কয়েকটি রিপোর্টে বলা হয়েছে, গার্লফ্রেন্ডের ছবির প্রচারে এবার আসরে নামবেন ক্যাপ্টেন কোহলিও। শুধু তাই নয়, ছবির অন্যতম প্রযোজকও নাকি বিরাটই।

আর এতেই তেলে বেগুনে জ্বলে উঠেছেন অনুষ্কা। এমন ভিত্তিহীন খবর সম্প্রচারের জন্য সাংবাদিকদের একহাত নিলেন অভিনেত্রী। টুইটারে একটি লম্বা পোস্ট করে নিজের ক্ষোভ উগড়ে দিয়েছেন অনুষ্কা শর্মা। তিনি সাফ জানিয়ে দেন, তার ছবির সঙ্গে ভারতীয় অধিনায়কের কোনও সম্পর্ক নেই। এমন খবর প্রচার করে ফ্যানদের বিভ্রান্ত করার কোনও মানেই হয় না।

তিনি লেখেন, ‘ছবির প্রযোজনা করছে ফক্স স্টার হিন্দি এবং ক্লিন স্লেট ফিল্মস। তাই ভুল খবর দেওয়ার জন্য সাংবাদিকদের লজ্জা করা উচিত। তাদের সূত্র আরও পোক্ত হওয়াও দরকার। সাংবাদিকদের আরও বেশি দায়িত্ববান হতে হবে। এভাবে গোটা ইউনিটের কাজকে ছোট করার কোনও মানে হয় না। ‘

এখানেই থামেননি অনুষ্কা, তিনি আরও বলেন, নিষ্ঠা এবং একাগ্রতা দিয়ে বছরের পর বছর ইন্ডাস্ট্রিতে কাজ করে চলেছি। এর আগেও এ ধরনের অনেক আলোচনা শুনেছি। কিন্তু প্রতিক্রিয়া দিইনি। আমার চুপ করে থাকাকে যেন কোনওভাবেই দুর্বলতা না মনে করা হয়। এই সমাজই আবার নারীশক্তি নিয়ে কথা বলে। আর তারাই নারীকে খাটো করে দেখে।’



মন্তব্য চালু নেই