বিমানবন্দরে তরুণীর দেহ তল্লাশী যে ভিডিও নিয়ে তোলপাড়! (ভিডিও সহ)

গোটা বিমানবন্দরের লোক তাকিয়ে দেখছিলেন ওঁর দিকে। লজ্জায় কখনও দু’ পা পিছিয়ে যাচ্ছিলেন, কখনও শরীরে নিজের হাত দিয়ে আড়াল করার চেষ্টা করছিলেন ওই তরুণী। কিন্তু লাভ কিছুই হয়নি। হাজার লোকের সামনেই নিরাপত্তা’র নামে অসভ্যতার অনন্য নজির গড়ল এক মার্কিন বিমানবন্দর।

সম্প্রতি এই ভিডিওটি ইন্টারনেটে ভাইরাল হয়ে গেছে। প্রচুর মানুষ দেখেছেন ভিডিওটি। সমালোচনাও হয়েছে প্রচুর। পক্ষে-বিপক্ষে নানা যুক্তিতে সরগরম হয়েছে কমেন্টের পেজ। বেশিরভাগ মানুষ এর প্রতিবাদ করেছেন। তাঁদের বক্তব্য, নিরাপত্তার নামে এ কেমন আচরণ! অন্তত এর জন্য আলাদা ঘর অবশ্যই হওয়া উচিত। সকলের সামনে এ রকম কাজ প্রকারান্তরে ব্যক্তি স্বাধীনতায় চূড়ান্ত হ্স্তক্ষেপ। ওই তরুণী সরাসরি অভিযোগ করেছেন যে তাঁর গোপনাঙ্গে ইচ্ছে করে হাত বুলিয়েছেন ওই নিরাপত্তাকর্মীরা।

ygygy

তবে ঘটনার স্বপক্ষেও অনেকে যুক্তি খাড়া করেছেন। তাঁদের বক্তব্য, সন্ত্রাসবাদীদের আলাদা করে কোনো রূপ হয় না বা শনাক্তকরণ চিহ্ন থাকে না। যে কোনো রূপে, যে কোনো বেশে সামনে আসে তারা। ফলে ছাত্রী থেকে বৃদ্ধা, যুবক থেকে পুলিশ যা খুশি সেজে দেশে ঢুকে নাশকতা ঘটানোই এদের লক্ষ্য। তাই নিরাপত্তা জোরদার না হলেও প্রচুর মানুষের প্রাণ সংশয় হবে।

ভিডিও:

https://www.youtube.com/watch?v=byrp4rF4PHY



মন্তব্য চালু নেই