বিভাগের বড় ভাইদের মারধর করল ছাত্রলীগ কর্মীরা

ক্রিকেট খেলা নিয়ে বিতর্কের জের ধরে বিভাগের বড় ভাইদের মেরে আহত করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। গতকাল বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের সাবাস বাংলাদেশ মাঠ ও টুকিটাকি চত্বরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহতরা হলেন, শামসুল আলম (মার্কেটিং, এমবিএ) ও তার সহপাঠি জুলফিকার।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গতকাল বিকালে বিশ্ববিদ্যালয়ের সাবাস বাংলাদেশ মাঠে মার্কেটিং বিভাগের শিক্ষার্থীরা প্রীতি ক্রিকেট ম্যাচের আয়োজন করে। এসময় প্রথম ইনিংসের ৬ ওভার ৫ বল শেষ হলে আম্পায়ার ওভার শেষ হয়েছে বলে ঘোষণা দেয়। আম্পায়ার ভুলক্রমে এমন পক্ষপাতমূলক আচরণ করায় শিক্ষার্থীদের মাঝে বাকবিত-ার সৃষ্টি হয়। এক পর্যায়ে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের উপ-সাহিত্য বিষয়ক সম্পাদক শাজাহানের (মার্কেটিং বিবিএ, ২০১০-১১) নেতৃত্বে ছাত্রলীগকর্মী কবির, আরাফাত, রকি, আসলাম, দিপুসহ ৮-১ জন ছাত্রলীগের কর্মী প্রথমে বিভাগের বড় ভাই শামসুলকে চরথাপ্পর ও কিলঘুষি মারে। এরপর টুকিটাকি চত্বরে ছাত্রলীগের ওই নেতাকর্মীরা আবার শামসুল ও জুলফিকারকে এলোপাতাড়ি মারধর করে গুরুতর আহত করে। পরে তারা বিশ্ববিদ্যালয় চিকিৎসাকেন্দ্রে গিয়ে চিকিৎসা নেয়।

ভুক্তভোগী শামসুল জুলফিকার জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তারা ছাত্রলীগ করে বলে বিভাগের ছোট ভাইয়েরা আমিসহ আমার বন্ধুদের মেরে আহত করেছে। অভিযুক্ত ছাত্রলীগের উপ-সাহিত্য বিষয়ক সম্পাদক শাজাহান বলেন, খেলা চলাকালে আম্পায়ার পক্ষপাতমূলক আচরণ করেছিল। এর প্রতিবাদ করায় তারা অশ্লীল ভাষায় গালাগাল করায় ছেলেরা হালকা চর-থাপ্পর মেরেছে।



মন্তব্য চালু নেই