বিপাশার হাতে ম্যানেজার লাঞ্ছিত

কী হয়েছে কে জানে! আজকাল খুব মাথা গরম করছেন বলিউডের সেক্স সিম্বল নায়িকা বিপাশা বসু। কিছুদিন আগেই তার বিরুদ্ধে অপেশাদারিত্বের অভিযোগ উঠেছিল। এবার শোনা গেল তিনি নাকি নিজের ম্যানেজারকে লাঞ্ছিত করেছেন।

‘ইন্ডিয়া-পাকিস্তান-লন্ডন’ ফ্যাশন শোয়ের মুখ্য আয়োজক গুরবানি কউর ভারতের গণমাধ্যমে অভিযোগ করে জানান, বিপাশা তার ম্যানেজার সানা কাপুরের গায়ে হাত তুলেছেন।

সংবাদমাধ্যমকে গুরবানি বলেন, ‘সানার হাতে বিপাশার নখের আঁচড়ের দাগ রয়েছে। সানা সেটা আমাদের দেখিয়েছেন। ও কাঁদছিল। আমি অবাক। এই ধরনের মানুষদের মনুষ্যত্ব বলে কি কিছু নেই?’

এইদিকে এই ঘটনা নিয়ে গণমাধ্যমে প্রথমে মুখ খুলতে চাননি সানা। কিন্তু পরে তিনি জানান, ব্যক্তিগত জীবনে কিছু সমস্যায় রয়েছেন তিনি। আর সে কারণেই কাঁদছিলেন। বিপাশার সঙ্গে তার কোনও সমস্যা হয়নি।

সম্প্রতি ‘ইন্ডিয়া-পাকিস্তান-লন্ডন’ ফ্যাশন শোয়ের র‌্যাম্পে হাঁটার কথা ছিল বিপাশার। কিন্তু শেষ মুহূর্তে তিনি র‌্যাম্পে যেতে অস্বীকার করেন। বিপাশার এমন ব্যবহারের কারণে কর্তৃপক্ষ তার বিরুদ্ধে অপেশাদারিত্বের আঙুল তুলেছে। এসব নিয়ে আবার মুখ খুলেছেন বিপাশা। নিজের টুইটারে লিখেছেন, ‘এতদিন ইন্ডাস্ট্রিতে কাজ করার পর কোনো এক মহিলা আমার ওয়ার্ক এথিক্স নিয়ে কথা বলছেন। সংবাদমাধ্যমের একটা অংশ আবার তাকে প্রাধান্যও দিচ্ছেন!’



মন্তব্য চালু নেই