বিপাশার মন পড়ে আছে অন্য কোথাও!

বহুমুখি প্রতিভার অধিকারী প্রিয়দর্শিনী অভিনেত্রী বিপাশা হায়াত দিন দিন পেশাদার চিত্রশিল্পী হয়ে উঠছেন। নাটকে খুব বেশি সময় ব্যয় না করলেও অাঁকাঅাঁকিতে ব্যস্ত সময় পার করছেন তিনি। বর্তমানে দুটি গ্রুপ আর্ট এক্সিবিশন ও একটি একক চিত্র প্রদর্শনী চলছে তার। এতে বিপাশার অাঁকা ত্রিশটি চিত্রকর্ম স্থান পেয়েছে।

এ প্রসঙ্গে বিপাশা হায়াত জানান, তিনি এখন পেন্টিং নিয়েই বেশি ভাবছেন। যখন নিয়মিত অভিনয় করতেন তখনও তার এ ধরনের প্লানিং ছিল। কিন্তু ব্যস্ততার কারণে পেরে ওঠেননি। তবে এখন ব্যস্ততা অনেকটা কমে গেছে। তাই অাঁকাঅাঁকিকেই বেশি প্রাধান্য দিচ্ছেন।

আগামী বর্ষায় নিজেদের শুটিং বাড়ি নক্ষত্রেও একটি আর্ট ক্যাম্প করতে যাচ্ছেন বিপাশা। সর্বশেষ বছর দুয়েক আগে বেঙ্গল শিল্পালয় গ্যালারিতে টানা ১০ দিন ‘ভ্রমি বিস্ময়ে’ নামে একক চিত্রপ্রদর্শনী করেও দারুণ প্রশংসিত হয়েছিলেন তিনি।

এদিকে আসছে ঈদের দু’তিনটি নাটক-টেলিছবিতে তার অভিনয়ের কথা রয়েছে। এছাড়া নিজেদের প্রডাকশন হাউসের জন্য দুটি এবং নির্মাতা আরিফ খানের জন্যও একটি নাটক লিখছেন তিনি। তাছাড়া একটি ধারাবাহিক নাটকও লেখার পরিকল্পনা রয়েছে তার। ধারাবাহিকটি পরিচালনা করবেন তৌকীর আহমেদ।



মন্তব্য চালু নেই