বিনা কর্তনে ছাড়পত্র পেলো ‘ওয়ার্নিং’

সোমবার বিনা কর্তনে ছাড়পত্র পেয়েছে সাফি উদ্দিন সাফি পরিচালিত ‘ওয়ার্নিং’ ছবিটি। এর আগে রোববার সেন্সর বোর্ডের সদস্যের সামনে ছবিটি প্রদর্শন করা হয়।

‘অগ্নি’র পর শুভ-মাহি জুটির দ্বিতীয় ছবি ‘ওয়ার্নিং’ এর শুটিং শুরু হয় গত ৩ আগস্ট। টানা ৪৫ দিন রাজধানী ঢাকা, কক্সবাজারসহ দেশের বিভিন্ন লোকেশনে চিত্রধারণের মাধ্যমে শুটিং শেষ হয়। ছবিটির গল্পে শুভকে একজন পেশাদার অপহরণকারী এবং মাহিকে সাংবাদিকের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। এছাড়া আরো অভিনয় করেছেন রুবেল, মিশা সওদাগর, কাজী হায়াৎ, শিমুল খান, শিবা সানু, বিপাশা কবির, চিকন আলী প্রমুখ।

সেন্সর বোর্ড থেকে বিনা কর্তনে ছাড়পত্র পাওয়া প্রসঙ্গে পরিচালক সাফি উদ্দিন সাফি বলেন, ‘নির্ধারিত সময়ের মধ্যেই ছবিটির শুটিং শেষ করে সেন্সর বোর্ডের কাছে জমা দিয়েছিলাম। সোমবার সকালেই বিনা কর্তনে ছাড়পত্র লাভের সংবাদটি পাই। আগামীকাল সেন্সর সার্টিফিকেট হাতে পাওয়ার পরপরই মুক্তির প্রক্রিয়া শুরু হবে।’

তিনি আরো বলেন, ‘ঈদে দর্শকদের নির্মল বিনোদন দিতেই ছবিটি নির্মাণ করেছি। আশার করছি শুভ-মাহি জুটির এই ছবিটি দর্শকরা উপভোগ করবে।’

‘ওয়ার্নিং’ ছবিতে শওকত আলী ইমনের সুর ও সংগীতে ‘বড় কষ্ট কষ্ট লাগে এই অন্তরে’ শিরোনামের একটি গানে কণ্ঠ দিয়েছেন জেমস। এছাড়াও আরো গান গেয়েছেন শাফিন আহমেদ, কনা, ন্যান্সি, দিনাত জাহান মুন্নি, রুমা, রুপম, তাসিফ আহমেদ।



মন্তব্য চালু নেই