বিজিবি-পুলিশ প্রহরায় ৩৪ হাজার যানচলাচল

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), পুলিশ এবং অন্যান্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সহায়তায় ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ৩৪ হাজারেরও অধিক বাস, ট্রাক ও কাভার্ড ভ্যান যাতায়াত করেছে।

শুক্রবার রাতে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) প্রধান কার্যালয়ের জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ মহসিন রেজা এবিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, ১৬ জানুয়ারি শুক্রবার সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত পুলিশকে সঙ্গে নিয়ে বিজিবির নিরাপত্তা প্রহরায় দেশের বিভিন্ন এলাকা থেকে আনুমানিক ৩৪ হাজার ৯০৩টি বাস, ট্রাক ও কাভার্ড ভ্যান দেশের বিভিন্ন রুটে চলাচল করেছে। এরমধ্যে কক্সবাজার-চট্টগ্রাম রুটে ১০৭টি, চট্টগ্রাম-কুমিল্লা-ঢাকা রুটে ৭ হাজার ৪০৭টি, রাজশাহী-বগুড়া-বঙ্গবন্ধু সেতু-ঢাকা রুটে ১ হাজার ৭১০টি, ঠাকুরগাঁও-দিনাজপুর-রংপুর-বঙ্গবন্ধু সেতু-ঢাকা রুটে ৯৭১টি, সিলেট-ঢাকা রুটে ৩ হাজার ৬৮২টি, ময়মনসিংহ-ঢাকা রুটে ৩৮১টি, ব্রাহ্মণবাড়ীয়া-ফেনী-কুমিল্লা-ঢাকা রুটে ১২ হাজার ৭০টি, যশোর-খুলনা-সাতক্ষীরা-দৌলতদিয়া-ঢাকা রুটে ১ হাজার ৬৪ টি, যশোর-চুয়াডাঙ্গা-কুষ্টিয়া-লালনশাহ সেতু-ঢাকা রুটে ১ হাজার ৮০০টি, বঙ্গবন্ধু সেতু-ঢাকা রুটে ১ হাজার ২৭৪টি, পাটুরিয়া-ঢাকা রুটে ৯২৭টি, মাওয়া-ঢাকা রুটে ১ হাজার ৬৯৬টি এবং কাঁচপুর ব্রিজ-ঢাকা রুটে ১ হাজার ৮১৪টি।

এ ছাড়াও বিজিবির নিরাপত্তায় যানবাহন চলাচলকালীন পথিমধ্যে বিপুল সংখ্যক বাস ও পণ্যবাহী গাড়ী নিরাপত্তা বহরের সঙ্গে যুক্ত হয়ে নিজ নিজ গন্তব্যস্থলে চলাচল করেছে।



মন্তব্য চালু নেই