‘বিএনপি পরিপূর্ন নিষিদ্ধ সংগঠনে রূপান্তরিত হয়েছে’

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি-জামায়েত জোট প্রকৃত পক্ষে এখন পরিপূর্ন নিষিদ্ধ সংগঠনের মত জঙ্গী সংঠনে রূপান্তরিত হয়েছে। জঙ্গী সংগঠন গুলো যেমনি ভাবে গোপন জায়গা থেকে বিবৃতি দেয়, বিএনপি এখন তাই করছে। পৃথিবীর বিভিন্ন দেশে এই সংগঠন গুলো যেভাবে নিরীহ-নিরস্ত্র মানুষের উপর হামলা পরিচালনা করে, তারাও(বিএনপি-জামায়েত) তাই করছে বলেও মন্তব্য করেন তিনি।

আজ বুধবার দুপুরে ধানমন্ডিস্থ শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে জরুরী এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, প্রতিটি নৃশংস ও বর্বর ঘটনার পর বিএনপির পক্ষ থেকে বিবৃতি দিয়ে তাদের দায় এড়ানো অপচেষ্টা চলছে। কিন্তু সম্প্রতি বিএনপি নেতা সাদেক হোসেন খোকা তাদের দাবি ২৪ ঘন্টার কধ্যে মেনেনিলে সকল বিশৃংখলা বন্ধ হয়ে যাবে বলে যে বিবৃতি দিয়েছে তাতেই প্রমাণ হয় সকল দায় তাদের।

খালেদা জিয়াকে জলাতঙ্কের নেত্রী উল্লেখ করে হাসান বলেন, দেশের জনজন তার এই জনবিরোধী কর্মসূচিতে সাড়া না দেওয়ার কারনে। আক্রোশ বশে তার পেট্রোল বাহিনী দিয়ে বোমা মেরে সাধারণ মানুষ হত্যা করছেন। হিংস্র হায়েনার মত মানুষের উপর আক্রমন করছে।

তিনি আরো বলেন, ২০ দলীয় জোট এখন পরিক্ষার্থীদের টার্গেট করে। পরীক্ষা বানচাল করার জন্য পরিকল্পিতভাব হরতাল দিচ্ছে। শিক্ষার্থীদের প্রতিপক্ষ হিসেবে দাড় করিয়ে বিএনপি-জামাত জোট শিক্ষার্থীদের নিকট ঘৃন্য হয়েছে।

সুশীল সমাজের নেতৃবৃন্দদের ১/১১ এর কুশীলব হিসেবে আখ্যায়িত করে তিনি বলেন, তারা এই দুস্কৃতিকারীদের(বিএনপি-জামায়েত) সাথে আলোচনার কথা বলে “ঘোলা পানিতে মাছ শিকার করছে” বলেও মন্তব্য করেন তিনি। পৃথিবীর কোথাও দুস্কৃতিকারীদের সাথে আলোচনা হয়না এদেশেও হবেনা বলেও জানা তিনি।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের উপপ্রচার সম্পাদক অচিন কুমার, কার্যনির্বাহী সদস্য সুজিত রায় নন্দী, এনামুল হক শামিম, দপ্তর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ প্রমুখ।



মন্তব্য চালু নেই