‘বিএনপি-জামায়াতের বিষাক্ত ছোবল দেশকে কুড়ে কুড়ে খাচ্ছে’

নৌপরিবন মন্ত্রী শাজাহান খান বলেছেন, বিএনপি জামায়াত জোটের বিষাক্ত ছোবল দেশকে কুড়ে কুড়ে খাচ্ছে। তাদের এই আন্দোলনের নামে নৈরাজ্যের স্বীকার হয়ে প্রান হারিয়েছেন ৬১ জন পরিবহন শ্রমিক ডাইভার হেল্পার।

আজ বুধবার দুপুরে রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ আওয়ামী প্রচার লীগ আয়োজিত ক্ষমতা লোভী ২০ দলীয় জোট নেত্রী খালেদা জিয়ার বিষাক্ত ছোবল’ শীর্ষক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

খালেদা জিয়াকে উদ্দেশ্য করে শাজাহান খান বলেন, আপনি তো গুলশান কার্যালয়ে আয়েশ করে বসে হরতাল অবরোধের ঘোষণা দিচ্ছেন, আর আপনার এই কর্মসূচিতে না খেয়ে দিন অতিবাহিত করছেন আমার শ্রমিক ভাইয়েরা। আন্দোলন কাদের বিরুদ্ধে? আপনি তো পরিবহন শ্রমিকদের বিরুদ্ধে আন্দোলনের নামে যুদ্ধ ঘোষণা করেছেন, শ্রমিকের রক্তকে আপনি ক্ষমতায় যাওয়ার সিঁড়ি বানাবেন বাংলার জনগন তা মেনে নিবে না।

সুশীল সমাজের সমাজের কঠোর সমালোচনা করে তিনি বলেন, আপনারা কাদের সাথে আলোচনার কথা বলছেন, ২০ দলীয় জোট তো এখন খুনির জোট। তাদের জোটে ঢাকা বিশ্ববিদ্যালয়ে সেভেন মাডার কেসের প্রধান আসামী শফিউল আলম প্রধান আছেন। তাই তাদের সাথে আলোচনা করা মানে চোর ডাকাতের সাথে আলোচনা করা।

তিনি আরো বলেন, শেখ হাসিনার শিকর বাংলার জনগনের মধ্যে তাই তাকে এত সহজে ক্ষমতায় থেকে নামানো যাবে না।

আয়োজক সংগঠনের আহব্বায়ক এম এম শাহ আলমের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন সংগঠনের যুগ্ম সম্পাদক পান্না দাস, জাহিদুল ইসলাম প্রমুখ।



মন্তব্য চালু নেই