বিএনপির সঙ্গে সংলাপ নয়

বিএনপির সঙ্গে সংলাপের আগ্রহ সরকারের নেই বলে জানিয়েছে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ সদর আসনের সংসদ সদস্য মাহবুব উল আলম হানিফ।

মঙ্গলবার বেলা ১১টায় কুষ্টিয়ার হানিফনগরে নিজ বাসভবনে জেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে মত বিনিময়কালে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ‘বিএনপি নেতৃত্বাধীন ২০দলীয় জোট সাম্প্রতিককালে আন্দোলনের নামে হরতাল-অবরোধ দিয়ে পেট্রোলবোমা মেরে মানুষ পুড়িয়ে হত্যা করেছে। এ পর্যন্ত ১৩০জন মানুষকে হত্যা করেছে। এ হত্যার দায়ভার যাদের ওপরে, এই রক্তের দাগ যাদের হাতে তাদের সঙ্গে সংলাপে বসার আগ্রহ নেই।

এই মুহূর্তে সরকার এটা ভাবছে না এমনকি জনগণও এটা চায় না বলে উল্লেখ করেন তিনি।

বিএনপি নেতা সালাউদ্দিন আহমেদ সর্ম্পকে হানিফ বলেন, আইনশৃঙ্খলা বাহিনী সালাউদ্দিন আহমেদকে খুঁজে বের করার চেষ্টা করছেন। তার নিখোঁজ হওয়ার প্রকৃত তথ্য খুব শিগগিরই উদঘাটন হবে বলে জানান তিনি।

এ সময় আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সহ-সভাপতি হাজী রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক আজগর আলী, শহর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খান, সাধারণ সম্পাদক আতাউর রহমান, সদর থানা যুবলীগের আহ্বায়ক আবু তৈয়ব বাদশাসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।



মন্তব্য চালু নেই