বাসচাপায় অটোযাত্রী নিহত, আহত ৫

রাজশাহী বিশ্ববিদ্যালের (রাবি) প্রধান ফটকের সামনে বাসচাপায় ব্যাটারিচালিত অটোরিকশার এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৫ যাত্রী। তাদের রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, নগরীর রাজপাড়া এলাকার আলাউদ্দিনের ছেলে আরিফুল ইসলাম (২৫) ও চারঘাট ইউসুফপুর এলাকার সাদেক আলীর ছেলে ইউনুস আলী (২০) আহত হন। এর মধ্যে একজন মহিলাসহ দু’জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) প্রধান ফটকের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত ও আহতদের নাম তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল সাড়ে ৫টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে বাঘা থেকে রাজশাহীর উদ্দেশ্যে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস অপরদিকে থেকে ছেড়ে আসা কাটাখালীগামী অটোরিকশাকে চাপা দিলে পাশে থাকা একটি বাইসাইকেলের সাথে ধাক্কা লাগে এতে সাইকেল আরোহী আহত হন। এতে ঘটনাস্থলেই ওই অটোবাইকের এক যাত্রী নিহত হয়। এ ঘটনায় বাইসাইকেলের চালকসহ আরও ৫ জন আহত হয়।

নগরের মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রউফ আওয়ার নিউজকে জানায়, যাত্রীবাহী বাস ও অটোবাইকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই একজন মহিলা নিহত হয়েছেন। আহত হয়েছে আরও ৫ থেকে ৬ জন। তার নাম ঠিকানা জানা যায়নি। আহতদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক আবস্থায় রামেকে ভর্তি করা হয়েছে।

তিনি আরও বলেন, এ ঘটনার পর বাসের চালক ও হেলপার বাসটি ফেলে রেখে পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। বাসটি বর্তমানে পুলিশের হেফাজতে রয়েছে।’



মন্তব্য চালু নেই