বালিয়াকান্দিতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। যথাযোগ্য মর্যাদায় রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা প্রশাসন বর্নিল কর্মসুচির মধ্যে দিয়ে পালন করেছে।
৩১বার তোপধ্বনি, সুর্যোদয়ের সাথে সাথে সরকারী, বেসরকারী, স্বায়ত্ব শাসিত এবং ব্যবসা প্রতিষ্ঠান সমুহে জাতীয় পতাকা উত্তোলন, কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্থবক অর্পন, আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন, পুলিশ, মুক্তিযোদ্ধা, স্কাউট, গার্লসগাইড, স্কুল,কলেজের ছাত্র-ছাত্রী ও অন্যান্য সংগঠন কর্তৃক কুচকাওয়াজ ও শারীরিক কসরত প্রদর্শন, স্কুল কলেজের শিক্ষার্থীদের ক্রিড়া প্রতিযোগিতা, মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবার বর্গের সংবর্ধনা এবং আলোচনা উপজেলা নির্বাহী অফিসার কামরুল হাসানের সভাপতি বক্তৃতা করেন, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের যুগ্ন সচিব ( পিআরএল) গোলাম রহমান মিঞা, উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান হারুন অর রশিদ মানিক, মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম, মুক্তিযোদ্ধা কমান্ডার আঃ মতিন ফেরদৌস, থানার অফিসার ইনচার্জ এস.এম শাহজালাল, বালিয়াকান্দি কলেজের অধ্যক্ষ গোলাম মোস্তফা, প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মনিরুল ইসলাম, সমাজসেবা অফিসার মোঃ এহিয়াতুজ্জামান প্রমুখ।

বাদ যোহর জাতির শান্তি, সমৃদ্ধি ও অগ্রগতি কামনা করে বিশেষ মোনাজাত ও প্রার্থনা উপজেলার সকল মসজিদ, মন্দির, গীর্জা ও অন্যান্য উপাসনালয়ে। মহিলাদের অংশ গ্রহনে ক্রীড়া অনুষ্ঠান, প্রীতি ক্রিকেট প্রতিযোগিতা, প্রীতি ফুটবল, সুখী, সমৃদ্ধ, ক্ষুধা ও দারিদ্র মুক্ত বাংলাদেশ গঠনের লক্ষ্যে ডিজিটাল প্রযুক্তর সর্বজনিন ব্যবহার বিষয়ে আলোচনা এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে দিনব্যাপী অনুষ্ঠান মালা অনুষ্ঠিত হয়েছে।

Baliakandi Picturs-02



মন্তব্য চালু নেই