বালিয়াকান্দিতে ব্র্যাকের উদ্যোগে অভিভাবক দিবস ও সাংষ্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

“ রক্ষা করবো পরিবেশ শিশুর জন্য গড়বো দেশ” এ প্রতিপাদ্য নিয়ে রাজবাড়ীর বালিয়াকান্দিতে বুধবার বিকালে অভিভাবক দিবস ও সাংষ্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বালিয়াকান্দি ইউনিয়নের মৌকুড়ি ব্র্যাক চতুর্থ শ্রেণীর স্কুল প্রাঙ্গনে খাসকান্দি, চৈতে ভীমনগর, পাইককান্দি ও ভীমনগর প্রি-প্রাইমারী এবং মৌকুড়ি, পুর্ব মৌকুড়ী, মেগচামী, খোর্দ্দমেগচামী ও পশ্চিম বালিয়াকান্দি ব্র্যাক প্রাইমারী স্কুলের শিক্ষার্থী, অভিভাবক ও গণ্যমান্য ব্যাক্তিদের অংশগ্রহনে অভিভাবক দিবস উপলক্ষে আলোচনা, সাংষ্কৃতিক অনুষ্ঠান, কবিতা আবৃতি, নৃত্যসহ বিভিন্ন অনুষ্ঠানের মধ্যে দিয়ে পালিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ব্র্যাকের এলাকা ব্যবস্থাপক ( দাবী) নিধির কুমার মন্ডল, ব্রাঞ্চ ম্যানেজার নান্নু মোল্যা, সিনিয়র ব্রাঞ্চ ম্যানেজার সারথী বৈরাগী, পিও আয়েশা আক্তার, মিরা রানী, উৎপলা প্রতিভা, দেবাশীষ, চায়নাসহ অন্যান্যেরা। অভিভাবকদের দায়িত্ব কর্তব্য, সচেতনতা, আফলাতুন নিয়ে আলোচনা করা হয়। আফলাতুনের উদ্দেশ্যে নিয়ে শিক্ষার্থীরা বিভিন্ন স্টলে শিক্ষার্থীদের হাতের তৈরী প্রদর্শন করে। পরে সাংষ্কৃতিক অনুষ্ঠানে নাচ, গান, আবৃতি, অভিনয়, তাদের লেখা গল্প, কবিতা আবৃতি করা হয়।



মন্তব্য চালু নেই