বালিয়াকান্দিতে জমি দখল চেষ্টার অভিযোগে দলিল লেখকসহ ৮জনের বিরুদ্ধে মামলা

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের ইলিশকোল গ্রামে জমি দখল চেষ্টার অভিযোগে দলিল লেখক ও তার পুত্রসহ ৮জনের বিরুদ্ধে আদালতে পৃথক ২টি মামলা দায়ের হয়েছে। মামলা দুটি দায়ের করেছেন ইলিশকোল গ্রামের সোনাউল্লা মোল্যার ছেলে আকরাম মোল্যা ওরফে ফেলা।

আসামীরা হলো, বালিয়াকান্দি উপজেলার ইলিশকোল গ্রামের শুহে মোল্যার ছেলে সাব রেজিষ্টি অফিসের দলিল লেখক হাবি মোল্যা, তার ছেলে জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সদস্য ইকরাম মোল্যা, আকরাম মোল্যা, সিদ্দিক মোল্যা, শাহরিয়া মোল্যা, নবিয়াল সেখের ছেলে রাজু সেখ, রাকিব সেখ, মনছের মোল্যার ছেলে আদু মোল্যা। গত ২১ এপ্রিল-মিসপি-৩৯০/১৫ ও মিসপি-২৮২/১৫ ইং দায়ের করেন।

মামলায় প্রকাশ, গত ২০ এপ্রিল উক্ত ব্যাক্তিরা অস্ত্রে-সস্ত্রে সজ্জিত হয়ে বাদীর জমিতে প্রবেশ করে ক্ষতি সাধনসহ জমি দখলের চেষ্টা চালায়। বাদী বাধা দিতে গেলে তাকে ঘিরে ধরলে বাদী জীবন বাচাতে চিৎকার দিলে আশপাশের লোকজন এগিয়ে আসলে বিবাদীরা চলে যায়। তারা হুমকি দেয় সুযোগ পেলে বাদীকে খুন-জখম করে লাশ গুম করে ফেলবে। বিবাদীদের আচরনে বাদীর পরিবার স্বাভাবিক কাজ কর্ম করতে ব্যর্থ হচ্ছে। এজন্য আদালতে ১৪৪ ধারা ও ১০৭ ধারার মামলা দায়ের করেন। বাদী ও তার পরিবারের লোকজন বিবাদীদের ভয়ে আতঙ্ক গ্রস্থ হয়ে পড়েছে।



মন্তব্য চালু নেই