রাজবাড়ীর কিছু খবর :

বালিয়াকান্দিতে কৃষকলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

শনিবার সকালে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা চেয়ারম্যান কোয়াটারে উপজেলা কৃষকলীগের এক বধি’ত সভা অনুষ্ঠিত হয়। উপজেলা কৃষকলীগের আহবায়ক সিরাজুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তৃতা করেন, উপজেলা আঃ লীগের ভারপ্রাপ্ত্ সভাপতি আঃ হান্নান মোল্যা।

বিশেষ অতিথি হিসাবে বক্তৃতা করেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ ,উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ হারুন অর রশীদ মানিক।

বর্ধিত সভায় কৃষকলীগসহ আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। বক্তারা বলেন, আগামী তিন মাসের মধ্যে নতুন কমিটি গঠন করে জামাত বিএনপির হরতাল অবরোধের নামে সন্ত্রাস নাশকতা তথা জঙ্গিবাদের বিরুদ্ধে আন্দোলন সংগ্রামে মাঠে থেকে কাজ করতে হবে।

 

বালিয়াকান্দিতে স্বামীর উপর অভিমানে স্ত্রীর গলায় ফাঁস নিয়ে আতœহত্যা
মামাতো ভাইয়ের মুসলমানী অনুষ্ঠানের আমন্ত্রনে স্বামী না আসায় অভিমান করে বাবার বাড়ীতে গলায় ফাঁস নিয়ে আতœহত্যা করেছে স্ত্রী। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের আনন্দ বাজার গ্রামে।

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ এস,এম শাহজালাল জানান, বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের আনন্দ বাজার গ্রামের বিল্লাল কাজীর মেয়ে সুমি আক্তার (১৯) বিয়ে হয় রাজবাড়ী সদর উপজেলার মাইছাঘাটা গ্রামের শরিফুল ইসলামের সাথে। আনন্দ বাজার গ্রামের সুমি আক্তারের মামাতো ভাইয়ের মুসলমানী অনুষ্ঠানে তার স্বামী না আসায় মনের দুঃখে বাবার বাড়ীর পুকুরের চালায় আমগাছের সাথে গলায় ওরনা পেচিয়ে বৃহস্পতিবার রাতে আতœহত্যা করে। শুক্রবার তার লাশ উদ্ধার করে রাজবাড়ী মর্গে প্রেরন করা হয়েছে। এব্যাপারে নিহত সুমির পিতা বিল্লাল কাজী বাদী হয়ে শুক্রবার অপমৃত্যু মামলা নং-১৬ দায়ের করেছে।

 

বালিয়াকান্দিতে থানা পুলিশের অভিযানে ইয়াবা ও গাঁজাসহ ২জন গ্রেফতার
রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের ইলিশকোল চরপাড়া আমবাগানে শুক্রবার সন্ধ্যায় থানা পুলিশ অভিযান চালিয়ে ইয়াবা ও গাঁজাসহ ২জনকে গ্রেফতার করেছে।

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ এস,এম শাহজালাল জানান, গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে থানার এস,আই জাহিদুল ইসলাম, এ,এস,আই ইউসুফ, এ,এস,আই মারুফ উপজেলার বহরপুর ইউনিয়নের ইলিশকোল চরপাড়া আমবাগানে অভিযান চালায়। এসময় ইলিশকোল গ্রামের বাহাদুর খানের ছেলে সাঈদ খান (৩৫) ও তপন লাহিড়ীর ছেলে তাপস লাহিড়ী (৩২) কে ১০পিছ ইয়াবা, ৩শত গ্রাম গাঁজা ও গাঁজা খাওয়ার সরঞ্জামাদিসহ গ্রেফতার করে। এব্যাপারে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। তিনি জানান, উপজেলার ৭টি ইউনিয়ন নারুয়া, জামালপুর, বহরপুর, ইসলামপুর, জঙ্গল, নবাবপুর ও বালিয়াকান্দি ইউনিয়নে মাদক নির্মুলে অভিযান অব্যাহত থাকবে।



মন্তব্য চালু নেই